আজকাল ওয়েবডেস্ক:‌ উয়েফার বর্ষসেরা ফুটবলারের সংক্ষিপ্ত তালিকা প্রকাশিত হয়েছে। আর সেই তালিকায় নাম নেই লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। ২০১০ সালের পর প্রথমবার মেসি–রোনাল্ডো বর্ষসেরা ফুটবলারের প্রথম তিনে মনোনীত হননি।
২০১৯–২০ মরশুমের সেরা ফুটবলারের সংক্ষিপ্ত তালিকায় জায়গা করে নিয়েছেন ম্যাঞ্চেস্টার সিটির বেলজিয়াম মিডফিল্ডার কেভিন ডি ব্রুইন, বায়ার্ন মিউনিখের পোল্যান্ড স্ট্রাইকার রবার্ট লেওয়ানডস্কি এবং বায়ার্ন মিউনিখের জার্মান গোলকিপার ম্যানুয়েল নয়্যার।
পয়লা অক্টোবর সুইৎজারল্যান্ডের নিওনে উয়েফার বর্ষসেরা ফুটবলারের হাতে তুলে দেওয়া হবে ট্রফি। একই সঙ্গে ২০২০–২১ মরশুমের চ্যাম্পিয়ন্স ট্রফির ড্র অনুষ্ঠিত হবে ওই দিনে।
২০১০ সালের পর তিনবার রোনাল্ডো এবং দুবার লিওনেল মেসি উয়েফার বর্ষসেরা হয়েছেন। এবার উয়েফার বর্ষসেরার তিনজনের সংক্ষিপ্ত তালিকায় নাম নেই বার্সিলোনা তারকা লিওনেল মেসি এবং জুভেন্টাসের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর।
এদিকে উয়েফার বর্ষসেরা কোচের তালিকায় তিনজন। একে বায়ার্ন মিউনিখের হ্যান্সি ফ্লিক। দুইয়ে লিভারপুলের ম্যানেজার জুরগেন ক্লপ। তিনে লিপজিগের জুলিয়েন নাগেলসমান। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top