আজকাল ওয়েবডেস্ক:‌ আপাতত ক্রিকেট খেলছেন না তিনি। মহেন্দ্র সিং ধোনি ক্রিকেট থেকে ছুটি নিয়ে কী কী করেছেন তা কারও অজানা নয়। কখনও তিনি সেনার ডিউটি করেছেন। কখনও বাইক নিয়ে বেরিয়ে পড়েছেন ঘুরতে। কখনও আবার ফিটনেস ট্রেনিং করেছেন রাঁচির জেএসসিএ স্টেডিয়ামে। পরিবারকে নিয়েও ঘুরেছেন নানা জায়গা। তবে এসবের মাঝে ধোনি আরও একখানা কাজ করছেন মন দিয়ে। চাষবাস। হ্যাঁ, ক্রিকেট থেকে সাময়িক বিরতিতে ধোনি এখন মন দিয়েছেন চাষের কাজে।
২০১৯ বিশ্বকাপের সেমিফাইনালে হারের পর থেকে ধোনি আর জাতীয় দলের জার্সিতে নামেননি। ঘরের মাঠে একের পর এক সিরিজ খেলেছে টিম ইন্ডিয়া। কিন্তু ধোনি খেলেননি। ধোনির অবসর নিয়েও জল্পনা উঠেছে। জানুয়ারিতে বিসিসিআইয়ের সেন্ট্রাল কন্ট্রাক্ট থেকে বাদ দেওয়া হয়েছে ধোনিকে। তারপর অবসর জল্পনা আরও তীব্র হয়েছে। তবে আইপিএলে খেলবেন ধোনি। তাই ২ মার্চ থেকে অনুশীলন শুরু করবেন। চেন্নাই ফ্র্যাঞ্চাইজির তরফে জানানো হয়েছে, ২ মার্চ থেকে ট্রেনিং শুরু করবেন ধোনি। ‌তারপর আইপিএলে নামবেন তিনি। 
আইপিএল শুরুর আগে আপাতত চাষবাসে মন দিয়েছেন ধোনি। রাঁচিতে নিজের জমিতে ধোনি পেঁপে ফলিয়েছেন। আর পেপের ফলন ভাল হওয়ার পর এবার ধোনি তরমুজ চাষের উদ্যোগ নিচ্ছেন বলে জানা গেছে। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top