আজকাল ওয়েবডেস্ক:‌ মোহনবাগান সমর্থকদের কাছে তিনি ‘দ্য বস’। সবুজ–মেরুন ব্রিগেডকে গতবার আই লিগ চ্যাম্পিয়ন করার পিছনে তাঁর অবদান কম নয়। 
সেই ফ্রান গঞ্জালেজই এবার বাগানে উপেক্ষিত। ক্লাবের সঙ্গে আরও একবছরের চুক্তি থাকলেও তাঁর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন ক্লাবকর্তারা। তাঁদের ব্যবহারে অসন্তুষ্ট স্পেনীয় মিডফিল্ডার বিস্ফোরণ ঘটিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। 
ফ্রান গঞ্জালেজের সঙ্গে দু’বছরের চুক্তি করেছিল মোহনবাগান। চুক্তির এক বছর পূর্ণ হয়েছে। রয়েছে আরও এক বছর। এদিকে এটিকে ও মোহনবাগানের মার্জার হয়। তার ফলে আই লিগের পরিবর্তে এবার আইএসএল খেলবে এটিকে–মোহনবাগান। তার জন্য ঘর গোছানোও প্রায় শেষ। আটজন বিদেশি ফুটবলার নেওয়া হয়ে গিয়েছে ইতিমধ্যেই। কিন্তু চুক্তি থাকলেও মোহনবাগানের ৫০ নম্বর জার্সিধারী গঞ্জালেজের সঙ্গে কোনও কথাবার্তাই বলছেন না কর্তারা।
আর তাতেই চটেছেন ফ্রান। সোশ্যাল মিডিয়ায় বুধবার তিনি লিখেছেন, ‘ক্লাবের কাছ থেকে আমি এখনও কোনও খবর পাইনি। নতুন মরসুমের অনুশীলন শুরু হবে কবে, সে ব্যাপারেও কিছুই জানা নেই। আমার আইনজীবীর বার্তার জবাবও ওঁরা দিচ্ছেন না। গত মরসুমে আমি কী করেছি, তা ওঁরা ভুলে গেল কীভাবে?’ তার পরেই প্রিয় মোহনবাগানী সমর্থকদের কাছে ‘দ্য  বস’–এর প্রশ্ন, ‘তোমরা কি আমাকে মনে রেখেছো?’


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top