আজকাল ওয়েবডেস্ক:‌ ভার্জিল ভ্যান ডিক ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে টপকে ষষ্ঠবারের জন্য ব্যালন ডি’ওর জিতে নিয়েছেন লিওনেল মেসি। তবে সোশ্যাল মিডিয়ায় মেসির চেয়ে তাঁর ছেলেকে নিয়েই বেশি চর্চা হচ্ছে এখন। সোমবার গভীর রাতে ষষ্ঠ বারের জন্য ব্যালন ডি’ওর হাতে তুলে নেন আর্জেন্টাইন স্টাইকার লিওনেল মেসি। তাঁর নাম ঘোষণা হওয়া মাত্রই ছোট ছেলে মাতেও চেয়ারে বসেই নাচতে শুরু করে। সেই ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।
ব্যালন ডি’ওর সন্ধেয় দেখা যায়নি রোনাল্ডোকে। ফলে ফুটবল বিশেষজ্ঞরা একরকম নিশ্চিত হয়েই গিয়েছিলেন, এবার ব্যালন ডি’ওর উঠতে চলেছে মেসির হাতেই। হলও তাই। অনুষ্ঠানে স্ত্রী আন্তোনেলা ও ছোট ছেলে মাতেওকে নিয়ে এসেছিলেন মেসি।

যখন বাবার নাম ঘোষণা হচ্ছিল, তখন চার বছরের মাতেও অন্যদের সঙ্গে দর্শক আসনে বসেছিল। হল ঘরের একটি ক্যামেরা সেই মুহূর্তে তার উপরেই ফোকাস করা ছিল। ফলে সেই মজার মুহূর্ত ক্যামেরাবন্দি হয়ে যায়। পরে সেই ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।
ভিডিওয় দেখা যাচ্ছে, নাম ঘোষণার পরই মঞ্চে মাথা ঝুঁকিয়ে ধন্যবাদ জানাচ্ছেন মেসি। আর বাবার নাম ঘোষণা হতেই মাতেও চেয়ারেই লাফাতে শুরু করে আনন্দে। তার পাশেই এক কিশোর বসেছিল। মাতেও–র এই উচ্ছ্বাস সে নির্বিকার দৃষ্টিতে দেখছিল। কিন্তু তাতে মাতেও–র উদ্যমে কোনও ভাটা পড়েনি। সে সমানে চেয়ারে বসেই লাফিয়ে যাচ্ছিল।
চার সেকেন্ডের এই ভিডিও ব্যালন ডি’ওর এর টুইটার হ্যান্ডলে মঙ্গলবারই পোস্ট হয়েছে। এখনও পর্যন্ত ভিডিওটি প্রায় ৩৫ লক্ষ বার দেখা হয়েছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top