দুই বন্ধুর লড়াই! সুয়ারেজের উরুগুয়েকে হারাতে মরিয়া মেসির আর্জেন্টিনা  

আর্জেন্টিনা বনাম উরুগুয়ে

শনিবার ভোর সাড়ে ৫টা

----------------------------------------------------------------------------------------

আজকাল ওয়েবডেস্ক: ভারতীয় সময় অনুযায়ী শনিবার ভোর সাড়ে পাঁচটায় উরুগুয়ের বিরুদ্ধে মাঠে নামছে আর্জেন্টিনা। প্রথম ম্যাচে চিলির সঙ্গে ড্র করেছেন লিওনেল মেসিরা। স্বভাবতই চাপে আছেন তাঁরা। অন্যদিকে কোপা আমেরিকায় এটা উরুগুয়ের প্রথম ম্যাচ।
লুই সুয়ারেজ বার্সেলোনা ছেড়ে চলে গেলেও মেসির সঙ্গে বন্ধুত্ব এখনও অটুট। দুই বন্ধুই সম্মুখ সমরে নামতে চলেছেন। তবে উরুগুয়ের হয়ে খেলবেন আর এক স্ট্রাইকার এডিনসন কাভানিও। শেষ ছ’ মাসে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে দুরন্ত ফর্মে দেখা গিয়েছে কাভানিকে। আর্জেন্টিনার ডিফেন্সকে কাঁপিয়ে দিতে পারে কাভানি-সুয়ারেজ জুটি। 
আর্জেন্টিনার ভরসা সেই এক ও অদ্বিতীয় লিও মেসি। চিলি ম্যাচে ফ্রি-কিক থেকে দর্শনীয় গোল করেছেন। অবশ্য তা ম্যাচ জেতাতে না পারলেও মেসি নিজের খেলা খেলেছেন। দি মারিয়া, আগুয়েরোর মতো তারকাদের আরও বেশি মেসিকে সাহায্য করা দরকার। বহু বিশেষজ্ঞই বলছেন, এই আর্জেন্টিনা দলে মেসি বেমানান। আলবিসেলেস্তেদের আজ সেকথা ভুল প্রমাণ করার দিন। 
একদিকে আর্জেন্টিনা চাপে থাকলেও ফুরফুরে মেজাজে রয়েছে ব্রাজিল। ভেনিজুয়েলাকে তিন গোল দেওয়ার পর পেরুকে চার গোল পুরেছেন নেইমাররা। দুনিয়াজুড়ে ব্রাজিল সমর্থকদের মুখে হাসি। কোপা ফের সেলেকাওদের দেশেই যাবে, এমন বলাবলি শুরু হয়েছে।    
 

সরাসরি সম্প্রচার টেন নেটওয়ার্কে