Mahamedan: হারের হ্যাটট্রিক মহমেডানের, চাকরি যাবে রুশ কোচের?

আজকাল ওয়েবডেস্ক: হারের হ্যাটট্রিক করে ফেলল মহমেডান স্পোর্টিং। ভবানীপুরের কাছে হারের পর বিএসএসের বিরুদ্ধেও জিততে পারল না সাদা–কালো শিবির। ডুরান্ড কাপ এবং কলকাতা লিগ মিলিয়ে টানা তিনটে হার। সোমবার কল্যাণী স্টেডিয়ামে ম্যাচের অতিরিক্ত সময় দীপক রজকের করা গোলে ১-০ তে জেতে বিএসএস। ব্যাক টু ব্যাক হারে প্রশ্নের মুখে কোচ আন্দ্রে চের্নিশভের ভাগ্য। ভবানীপুরের কাছে হারার পর থেকেই বিদেশি কোচকে সরানোর দাবি উঠতে শুরু করেছে। সমর্থকদের চাপের মুখে কতদিন কর্তারা রুশ কোচের পাশে থাকবেন সেটা সময় বলবে।

বিদেশিহীন বিএসএসকে পেয়েও সুযোগ কাজে লাগাতে ব্যর্থ মহমেডান। হাই টেম্পোতে শুরু করে প্রথমেই কলকাতার তৃতীয় প্রধানকে ব্যাকফুটে ঠেলে দেয় রাহুল পাসওয়ান, দীপক রজকরা। সাদা কালো রক্ষণে বারবার হানা দিচ্ছিলেন ঘরোয়া লিগে এবছরের সবচেয়ে বড় চমক রাহুল। তাঁদের যুগলবন্দিতে একাধিক সুযোগ তৈরি হয়। কিন্তু গোলের নীচে মিঠুন সামন্তকে পরাস্ত করতে পারেনি। সুযোগ পেয়েছিল মহমেডানও। কিন্তু কাজে লাগাতে পারেনি। বিরতিতে স্কোরলাইন গোলশূন্য। 

দ্বিতীয়ার্ধের প্রথম থেকেই ছন্দ ধরে রাখে রহুলরা। ম্যাচের রাশ গৌতম ঘোষের ছেলেদের হাতেই ছিল। শেষদিকে এক পয়েন্টের জন্য খেলছিল সাদা কালো। কিন্তু ম্যাচের শেষ বাঁশি বাজার আগে বাঁ পায়ের শটে জয়সূচক গোল করেন দীপক। শোনা যাচ্ছে চলতি সপ্তাহেই কোচের সঙ্গে আলোচনায় বসবে মহমেডান কর্তারা।