আজকাল ওয়েবডেস্ক:‌ পোশাক বিভ্রাট আর যৌন কেলেঙ্কারির জন্য আলোচনায় সদ্য শেষ হওয়া পিয়ংইয়ং শীতকালীন অলিম্পিক্স। কখনও একের পর এক খেলার সময় অ্যাথলিটদের পোশাক বিভ্রাট ঘটেছে। এইবারের শীতকালীন অলিম্পিক্সে অংশ নিয়েছিলেন ২০০০–এর বেশি অ্যাথলিট আবার গেমস ভিলেজ থেকে উদ্ধার করা হয়েছে ১ লক্ষ ১০ হাজার কন্ডোম!‌ তাহলে কি অবাধ যৌনতার ঠিকানা ছিল গেমস ভিলেজটি?‌ সেই নিয়ে এবার সরাসরি মুখ খুললেন কিংবদন্তি স্কি তারকা লিন্ডসে ভন।

এবারই কেরিয়ারের শেষ অলিম্পিক্সে অংশ নিলেন ৩৩ বছরের ভন। কিংবদন্তি গল্‌ফার টাইগার উড্‌সের প্রাক্তন প্রেমিকা বলেছেন, ‘এ কথা অস্বীকার করার কোনও অবকাশই নেই যে, ‌লুকিয়ে যৌনতায় মত্ত হওয়ার মতো একাধিক আস্তানা গেমসের ভিলেজের মধ্যে ছিল। কিন্তু সেগুলো যে কোথায় ছিল, সেটা সকলে জানতেন না?‌’‌ এরপরেই এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে বিস্ফোরক মন্তব্য করেন ভন। তিনি বলেন, ‘‌সব অ্যাথলিট যে গেমস ভিলেজে নীরস জীবন কাটাতেন এমনটা নয়।

কবে কোথায় তাঁরা কীভাবে কার সঙ্গে মিলিত হতেন, সেটা যাঁরা রঙিন সময় কাটাতেন,  তাঁদের জিজ্ঞাসা করাই ভাল। আমাকে জিজ্ঞাসা করে লাভ নেই। কারণ, আমি ওরকম সৌভাগ্য আমার হয়নি।’‌ নজরকাড়া সৌন্দর্য ও যৌন আবেদনের জন্য বিখ্যাত ভন। তাঁর মুখে যৌনতা সম্পর্কে ‘‌সৌভাগ্য’‌ শব্দটা শোনার পর থেকেই শুরু হয়েছে জল্পনা। তাহলে কি উড্‌সের সঙ্গে বিচ্ছেদের পরে ভন–ও নতুন সঙ্গীর সন্ধানে রয়েছেন?‌
এবারে শীতকালীন অলিম্পিক্সে ব্রোঞ্জ জিতেই সন্তুষ্ট থাকতে হয়েছে ভনকে।

তিনি বলেছেন, ‘‌গেমস ভিলেজে মাদক ব্যবহারের ব্যাপারে খুব কড়াকড়ি ছিল। মদ্যপান তো কঠোর ভাবে নিষিদ্ধি ছিল।’‌ তবে কড়াকড়ি থাকলেও অবাধ যৌনতায় যে কোনওভাবেই রাশ টানা যায়নি, সেটা উদ্ধার হওয়া কন্ডোমের সংখ্যাই বলে দিচ্ছে। শুধু তাই নয়, এই কন্ডোম উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় রসিকতাও শুরু হয়ে গিয়েছে। অলিম্পিক্সের প্রতীকের আদলে পাঁচটি রঙের কন্ডোমকে একত্রে পাশাপাশি রাখা একটি ছবিও ভাইরাল হয়েছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top