KKR Vs MI: অনিশ্চিত হার্দিক, কেকেআর ম্যাচে খেলবেন রোহিত? 

আজকাল ওয়েবডেস্ক: রবিবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচে রোহিত শর্মাকে পাওয়া যায়নি। তার খেসারত দিতে হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে। দাপুটে শুরুর পরও ২০ রানে হারতে হয়েছে ম্যাচ। মুম্বইয়ের পরের ম্যাচ কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে। বৃহস্পতিবার কি মাঠে নামবেন রোহিত? উল্লসিত হওয়ার কোনও কারণ নেই নাইট সমর্থকদের। মুম্বই ইন্ডিয়ান্স কোচ মাহেলা জয়বর্ধনে জানিয়ে দিলেন, কেকেআর ম্যাচ খেলবেন রোহিত। ধোনিদের বিরুদ্ধেও মাঠে নামার জন্য তৈরি ছিলেন হিটম্যান। কিন্তু কোনও ঝুঁকি নিতে চায়নি ম্যানেজমেন্ট।

রবিবার ম্যাচ শেষে রোহিত প্রসঙ্গে জয়বর্ধনে বলেন, ‌‘‌রোহিত সবে ইংল্যান্ড থেকে এসে দলের সঙ্গে যোগ দিয়েছে। তাই টিম ম্যানেজমেন্টের মনে হয়েছে ওকে কয়েকদিন বিশ্রাম দেওয়া উচিত। রোহিত নিজে খেলার জন্য প্রস্তুত ছিল। অনুশীলন করছে। ওয়ার্ম আপও করেছিল। পরের ম্যাচের আগে হাতে তিনদিন সময় আছে। পুরো চাঙ্গা হয়ে কেকেআর ম্যাচে নামতে পারবে রোহিত।’‌ সিএসকে ম্যাচে খেলানো হয়নি হার্দিক পান্ডিয়াকেও। মুম্বই ইন্ডিয়ান্স কোচ জানালেন, গুরুতর না হলেও, তাঁর চোট রয়েছে। তাই একটু সাবধানতা অবলম্বন করা হচ্ছে। রোহিতকে পাওয়া গেলেও নাইটদের বিরুদ্ধে হার্দিক খেলবে কিনা এখনই বলা যাচ্ছে না।

 দুই ম্যাচ উইনারের অভাব প্রকট ছিল চেন্নাই ম্যাচে। ব্যাটিংয়ের পাশাপাশি রোহিতের নেতৃত্বও মিস করেছে মুম্বই। ধোনিদের ইনিংসের মাঝের ওভারগুলোতে ক্যাপ্টেন পোলার্ডের ভুল বোলিং চেঞ্জ চেন্নাইকে ম্যাচে ফিরতে সাহায্য করেছে। তার পুনরাবৃত্তি কোনওভাবেই চাইবে না জয়বর্ধনের দল। কেকেআর–মুম্বই ইন্ডিয়ান্স মহারণে বরাবরই ব্যাকফুটে নাইটরা। রোহিত, হার্দিককে না পাওয়া গেলে কিছুটা স্বস্তির নিশ্বাস ফেলতে পারত মর্গ্যানবাহিনী। কিন্তু সেগুড়ে বালি।