KKR-SRH: উইলিয়ামসনদের হারিয়ে মিরাকেলের আশায় থাকতে চায় কেকেআর

আজকাল ওয়েবডেস্ক: লিগ টেবিলের অবস্থান অনুযায়ী প্লে অফে যেতে হলে অনেক যদি-কিন্তুর ওপর নির্ভর করতে হবে কলকাতা নাইট রাইডার্সকে।

নিজেদের বাকি দুটো ম্যাচ জেতার পাশাপাশি তাকিয়ে থাকতে হবে বাকিদের রেজাল্টের দিকে। রাজস্থান, দিল্লি, ব্যাঙ্গালোর, পাঞ্জাব, হায়দরাবাদকে তাঁদের বাকি সব ম্যাচই হারতে হবে। একমাত্র তবেই শেষ চারে যেতে পারবে নাইটরা। কার্যত যা অসম্ভব। কিন্তু খাতায় কলমে অঙ্কের বিচারে ভেসে থাকতে আজ সানরাইজার্সের বিরুদ্ধে জিততে মরিয়া শ্রেয়সরা। নিজেদের কাজটা সেরা রাখতে চাইছে নাইট শিবির। কিন্তু সেটা খুব সহজ হবে না। ১২ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের আট নম্বরে রয়েছে কেকেআর। এক ম্যাচ কম খেলে সমসংখ্যক পয়েন্ট হায়দরাবাদের। জয় ছাড়া কোনও উপায় নেই নাইটদের। 

এই ম্যাচে নামার আগে খুব একটা ভাল জায়গায় নেই শ্রেয়সরা। কোমরে চোটের জন্য আইপিএল থেকে ছিটকে গিয়েছে প্যাট কামিন্স। দেশে ফিরে যাচ্ছেন অজি পেসার। তার পরিবর্তে আজ দলে ফিরবেন টিম সাউদি। চোটের জন্য শেষ দুটো ম্যাচে খেলতে পারেননি উমেশ যাদব। ভারতীয় পেসার কতটা ফিট তার ওপর অনেক কিছু নির্ভর করছে। ব্যাটিং লাইন আপ নিয়েও ভাবতে হবে কেকেআরকে। ঘনঘন দল বদলে আত্মবিশ্বাস তলানিতে গিয়ে ঠেকেছিল। আগের ম্যাচে ওপেনিংয়ে ফেরানো হয়েছে ভেঙ্কটেশ আইয়ার এবং অজিঙ্ক রাহানেকে। বাঁ হাতি ওপেনার রানও পেয়েছে। রান পেয়েছেন নীতিশ রানাও। কিন্তু শেষ দুই ম্যাচে ব্যর্থ শ্রেয়স। হায়দরাবাদকে হারাতে হলে রানে ফিরতেই হবে নাইট নেতাকে। অন্যদিকে একই হাল সানরাইজার্সের। ব্যাটিং এবং বোলিং, দুই বিভাগ নিয়েই চিন্তিত উইলিয়ামসন। তারওপর ব্যাটে রান নেই কিউয়ি তারকার। মাত্র একটা অর্ধশতরান রয়েছে। টানা চার ম্যাচ হেরে প্লে অফের দৌড় থেকে কিছুটা পিছিয়ে পড়েছে হায়দরাবাদ। টিকে থাকতে আজ জিততেই হবে।

আকর্ষণীয় খবর