আজকালের প্রতিবেদন: লাইবেরিয়ার কাপা শেরম্যানকে নিতে পারে ইস্টবেঙ্গল। এমনটাই শোনা যাচ্ছে। এই মুহূর্তে মালয়েশিয়া সুপার লিগের সেলাঙ্গর এফসি–তে খেলেন শেরম্যান। দুরন্ত ফর্মেও রয়েছেন তিনি। গত মরশুমে ১৯ ম্যাচে করেছেন ১৪ গোল। তবে এখনও তাঁর আসা নিশ্চিত নয়। ইতিমধ্যেই তিনি মালয়েশিয়ার কেরা এফএ–‌তে সই করেছেন বলে খবর। সেটা যদি হয়, তাহলে সেখান থেকে লিয়েনে তাঁকে আসতে হবে কলকাতায় খেলতে।
সন্তানের অসুস্থতার কারণে স্টপার বোরজা গোমেজ দেশে ফিরে যাওয়ায় মনে হয়েছিল, একজন ডিফেন্ডারকে আনবে ক্লাব। সেটা এখনও হয়নি। আভাস থাপাকে সই করানো হলেও তাঁকে কোথায় খেলানো হবে, তা এখনও বোঝা যাচ্ছে না। তবে প্রতি ম্যাচেই ইস্টবেঙ্গলের স্ট্রাইকার সমস্যা প্রকট হয়ে দাঁড়াচ্ছে। স্প্যানিশ স্ট্রাইকার মার্কোস এসপাদার খেলায় অখুশি সকলেই। তাঁকে বদলের ভাবনা চিন্তা চলছে। একজন যোগ্য ডিফেন্ডারের খোঁজ পেলেই মার্কোসকে বাতিল করে দিতে পিছপা হবেন না লাল–‌হলুদ কর্তারা। সেক্ষেত্রে শেরম্যানই হয়তো হতে পারেন চলতি মরশুমে কোচ আলেজান্দ্রো মেনেন্ডেজের বাজি। যদিও কোয়েস ইস্টবেঙ্গলের তরফে অবশ্য এই খবরের সত্যতা স্বীকার করা হয়নি।
ক্রোমার দেশের এই ফুটবলার জাতীয় দলের নিয়মিত সদস্য। দেশের জার্সিতে ৯টি ম্যাচ খেলে দুটি গোলও করেছেন। মালয়েশিয়া ছাড়াও আফ্রিকার নানা ক্লাবে তাঁর খেলার অভিজ্ঞতা রয়েছে। ইউটিউবে তাঁর কিছু দুর্ধর্ষ গোলের ভিডিও রয়েছে। তবে কলকাতার ময়দানে তিনি কতটা সাফল্য পাবেন, সেটা অবশ্য সময় বলবে। চলতি আই লিগে ৫ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে ইস্টবেঙ্গল।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top