আজকাল ওয়েবডেস্ক:‌ বিশ্বকাপে টিমের প্রথম ম্যাচেই চোট পেয়েছিলেন বাংলার পেসার। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাত্র ৪ ওভার করেই পায়ের চোটের জন্য মাঠ ছাড়তে হয়েছিল। টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছিল। কিন্তু তিনি ফিরে এসেছিলেন প্রবলভাবে। বাংলাদেশের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে উইকেট পাননি। পাকিস্তানের বিরুদ্ধে সেমিফাইনালে ৪ উইকেট। ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২টো। বাকিটা ইতিহাস। মঙ্গলবার কলকাতা এলেন ঈশান পোড়েল। বিমানবন্দরে নামতেই ভক্তদের ঘেরাটোপে তিনি। বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি তাঁকে অভিনন্দন জানিয়েছেন। রাজ্য সরকারের তরফে বিমানবন্দরে পাঠানো হয়েছিল উত্তরীয়। যা পরেই নিজের বাড়ি চন্দননগরের পথে চলে গেলেন ঈশান। 
যাওয়ার আগে বলে গেলেন, ‘‌বিশ্বকাপ জেতার গুরুত্বই আলাদা। এই পারফরম্যান্সটা ধরে রাখতে হবে। আপাতত ঘরোয়া ক্রিকেটে মনোনিবেশ করতে চাই। সবাই আমায় টিম ইন্ডিয়ার জার্সিতে দেখতে চাইছে। কিন্তু আমার হাতে রিমোট কন্ট্রোল নেই। এক একটা ধাপ পেরোতে হবে।’‌ আপাতত বাড়িতে কিছুদিন বিশ্রাম। তারপর জাতীয় ক্রিকেট আকাদেমিতে পায়ের চোট সারাতে যাবেন ঈশান। 
তাঁর বেশ কয়েকজন সতীর্থ আইপিএল খেলবেন। কিন্তু তিনি দল পাননি। যা নিয়ে ঈশান বলে গেলেন, ‘‌হতাশ একটু হয়েছি। কিন্তু রাহুল স্যর বলেছিলেন আইপিএল আবার আসবে। কিন্তু বিশ্বকাপ সবসময় নয়।’‌ একটু থেমে ঈশান জুড়লেন, ‘‌আপাতত চোট সারাতেই ব্যস্ত থাকব। তারপর পরবর্তী পরিকল্পনা।’‌ গাড়িতে করে বিমানবন্দর ছাড়ার আগে ঈশান বলে গেলেন, ‘‌আইপিএল খেলার চেয়েও বড় স্বপ্ন দেশের হয়ে টেস্ট খেলা। ছোটবেলা থেকেই এই স্বপ্নটা দেখে এসেছি।’‌ ‌‌

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top