আজকাল ওয়েবডেস্ক:‌ আইপিএলে আজ মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইর্ডাস ও মুম্বই ইন্ডিয়ান্স। টুর্নামেন্টের শুরু থেকেই কলকাতাকে নিয়ে ফ্যানেদের উন্মাদনা তুঙ্গে। আজ সেই উন্মাদনা যেন এক অনন্য মাত্রা পেল। কলকাতা নাইট রাইর্ডাসের রং মিলিয়ে আলোকসজ্জায় রেঙে উঠল বিশ্বের উচ্চতম বিল্ডিং দুবাইয়ের বুর্জ খলিফা। বুর্জ খলিফার গায়ে আলোর রোশনাইয়ে ফুটে উঠেছে কেকেআর এর টিম ও লোগোর ছবি।
ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। বুর্জ খলিফার টুইটটিকে রি–টুইটও করেছে কলকাতা নাইট রাইডার্স। নাইট রাইডার্সের ফেসবুক পেজেও এ নিয়ে উচ্ছ্বসিত ফ্যানেরা। গতকাল এই ভিডিওটি শেয়ার করে টিমের তরফে বলা হয়েছে, আগামীকালের ম্যাচের শুরুর আগেই সূচনা হয়ে গেল। কলকাতা নাইট রাইর্ডাস শীর্ষে যাওয়ার লক্ষ্যে অনবরত প্রচেষ্টা চালাচ্ছে। কখনওই থামবে না। এভাবে স্বাগত জানানোর জন্য এবং কেকেআরের রঙে নিজেকে রাঙিয়ে তোলার জন্য বুর্জ খলিফাকে ধন্যবাদ।
হ্যাশট্যাগ ‘‌কেকেআর হ্যায় তৈয়ার’‌ লিখে ভিডিওটি শেয়ার করেছেন ফ্যানেরা। টুইট বার্তায় আইপিএল ২০২০–র প্রথম ম্যাচের জন্য টিম কলকাতা নাইট রাইর্ডাসকে শুভেচ্ছাও জানিয়েছেন সকলে। ২০১৪ সালে আবুধাবিতে আইপিএলের ম্যাচে ৪২ রানে কলকাতা হারিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্সকে।

 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top