আজকাল ওয়েবডেস্ক:‌ দুবাই ও শারজা স্টেডিয়াম ঘুরে দেখলেন সৌরভ গাঙ্গুলি। ৯ সেপ্টেম্বর সৌরভ সংযুক্ত আবর আমিরশাহী উড়ে গিয়েছিলেন। করোনা আবহে বিদেশে আইপিএল আয়োজন খতিয়ে দেখতেই যে এই সফর, তা তখনই জানিয়েছিলেন। দুবাই পৌঁছে কয়েকদিন কোয়ারেন্টিনে থাকার পরই কাজ শুরু করে দেন। দুবাইয়ের স্টেডিয়ামে গিয়ে সবকিছু খতিয়ে দেখেন তিনি। ক্রিকেটারদের প্র্যাকটিসের ব্যবস্থা থেকে শুরু করে নিরাপত্তা, সবদিকই ঘুরে দেখলেন। সেখানকার পরিকাঠামো দেখে সৌরভ বেশ খুশি। বিশেষ করে নিরাপত্তা নিয়ে।
এবারের আইপিএল একেবারে অন্য আবহে হচ্ছে। কোভিড পরিস্থিতিতে ক্রিকেটার থেকে সাপোর্ট স্টাফ, প্রত্যেকের জন্যই থাকছে প্রচুর নিয়ম, বিধিনিষেধ। তাই নিরাপত্তার আরও কড়াকড়ি করা হয়েছে, যাতে ক্রিকেটারদের আশেপাশে কেউ ঘেঁষতে না পারেন। সৌরভ সবকিছু ঘুরে ঘুরে দেখেন। সৌরভ গিয়েছিলেন শারজা স্টেডিয়ামে। সেখানে বেশ খানিকক্ষণ বৈঠকও করেন। সৌরভ লিখেছেন, ‘‌বিখ্যাত শারজা স্টেডিয়াম প্রস্তুত আইপিএলের জন্য।’‌ যেখানে ১২টি গ্রুপ লিগের ম্যাচ হবে। বুধবার সৌরভ যেতে পারেন আবুধাবিতে।
দুবাই কিংবা শারজার থেকে করোনা নিয়ে অনেক বেশি কড়াকড়ি আবুধাবিতে। যার ফলে কেকেআর কিংবা মুম্বই ইন্ডিয়ান্স প্র্যাকটিসে নামা নিয়ে শুরুতে কিছুটা সমস্যায় পড়েছিল। কারণ আবুধাবির নিয়ম অনুযায়ী আরও কিছুদিন কোয়ারেন্টিনে থাকতে হত দুটো টিমকে। শেষমেশ সেই সমস্যা অবশ্য মিটে যায়। ভবিষ্যতে যাতে কোনওরকম সমস্যা সৃষ্টি না নয়, সেটা নিয়েও সৌরভ আলোচনা করবেন। আগামিকাল আবুধাবির সরকারি লোকজনদের সঙ্গে একটা বৈঠকে বসারও কথা রয়েছে সৌরভের।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top