আজকাল ওয়েবডেস্ক:‌ শেষ চারে চলে গেলেন শেফালী ভার্মা, হরমনপ্রীত কৌররা। মহিলাদের টি২০ বিশ্বকাপে এ গ্রুপে টানা তৃতীয় ম্যাচ জিতল ভারত। অস্ট্রেলিয়া, বাংলাদেশের পর হারাল নিউজিল্যান্ডকে। ৩ ম্যাচে ভারতের পয়েন্ট ৬। গ্রুপ শীর্ষে রয়েছেন হরমনপ্রীতরা। বৃহস্পতিবার মেলবোর্নের জাংশন ওভালে টানটান উত্তেজনার ম্যাচে ভারতের জয় চার রানে। গ্রুপের শেষ ম্যাচে ভারত খেলবে শ্রীলঙ্কার বিরুদ্ধে। 
টস জিতে শুরুতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল কিউয়িরা। ভারতকে শুরুতে ব্যাট করতে হয়। কিন্তু শুরুটা ভাল হয়নি। দলের ১৭ রানের মাথাতেই ফিরে যান স্মৃতি মান্ধানা। এরপর প্রথম উইকেটে তানিয়া ভাটিয়াকে (‌২৩)‌ নিয়ে ৫১ রান যোগ করেন শেফালী ভার্মা (‌৪৬)‌। তিনিই ম্যাচের সর্বোচ্চ স্কোরার। বাকি ভারতীয় ব্যাটসম্যানরা নিজেদের মেলে ধরতে পারেননি। অধিনায়ক হরমনপ্রীত (‌১)‌ এদিনও ব্যর্থ। নির্ধারিত ২০ ওভারে ভারত তোলে ১৩৩/‌৮। নয় নম্বরে রাধা যাদব ৯ বলে ১৪ করে যান। কিউয়ি বোলারদের মধ্যে দুটি করে উইকেট পেলেন রোজমেরি মেয়ার ও অ্যামেলিয়া কের।
জবাবে নিউজিল্যান্ড থেমে যায় ১২৯/‌৬ এ। ভারতীয় বোলারদের আঁটোসাঁটো বোলিংয়ের সুবাদে কিউয়িরা কখনোই রানের গতি বাড়াতে পারেনি। দীপ্তি শর্মা, শিখা পাণ্ডে, রাজেশ্বরী গায়কোয়াড়, পুনম যাদব, রাধা যাদবরা একটি করে উইকেট পান। একটা শেষ চেষ্টা করেছিলেন অ্যামেলিয়া কের। তাঁর ১৯ বলে অপরাজিত ৩৪ অবশ্য দলকে জেতানোর জন্য যথেষ্ট ছিল না। এছাড়া রান পান ম্যাডি গ্রিন (‌২৪)‌ ও কেটি মার্টিন (‌২৫)‌। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top