আজকাল ওয়েবডেস্ক:‌ ফের ব্যাটিং ব্যর্থতা ইংল্যান্ডের। আমেদাবাদে দিন–রাতের টেস্টে মুখ থুবড়ে পড়েছিল জো রুটদের ব্যাটিং। চতুর্থ টেস্টেও তার ব্যতিক্রম হল না। মাত্র ২০৫ রানেই শেষ ইংরেজদের প্রথম ইনিংস। দিনের শেষে ভারত তুলেছে ১ উইকেটে ২৪। 
চতুর্থ টেস্টের দলে একটাই পরিবর্তন করেছিল ভারত। জসপ্রীত বুমরার জায়গায় খেলানো হল মহম্মদ সিরাজকে। তিনি ২ উইকেট পেলেন। ফের কামাল দেখালেন অশ্বিন ও অক্ষর প্যাটেল। প্রথমজনের ঝুলিতে ৩ উইকেট। দ্বিতীয়জনের শিকার ৪। ওয়াশিংটন সুন্দর পেলেন ১ উইকেট। মাত্র ১০ রানের মাথাতেই প্রথম উইকেট হারায় ইংরেজরা। ডোমিনিক সিবলেকে (‌২)‌ বোল্ড করেন অক্ষর। জ্যাক ক্রলি (‌৯)‌, জনি বেয়ারস্টো (‌২৮)‌, জো রুট (‌৫)‌ রান পাননি। দলকে টানলেন বেন স্টোকস। তিনি করলেন ৫৫। এছাড়া রান পান ড্যানিয়েল লরেন্স (‌৪৬)‌। ওলি পোপের সংগ্রহ ২৮। 
জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ফিরে যান শুভমান গিল (‌০)‌। তিনি অ্যান্ডারসনের শিকার। উইকেটে আছেন রোহিত শর্মা (‌৮)‌ ও চেতেশ্বর পুজারা (‌১৫)‌। 
এদিকে টেস্টের প্রথম দিনই ঝামেলায় জড়ালেন ইংরেজ ক্রিকেটার বেন স্টোকস এবং বিরাট। জসপ্রীত বুমরার জায়গায় প্রথম একাদশে সুযোগ পাওয়া মহম্মদ সিরাজের একটি বাউন্সারের পরই কিছু বলতে শোনা যায় স্টোকসকে। এরপরই বিরাট এসে কথা বলতে থাকেন তাঁর সঙ্গে। ধীরে ধীরে তা উত্তপ্তও হতে থাকে। শেষপর্যন্ত মধ্যস্থতায় আসতে হয় আম্পায়ারকেও। তবে পরবর্তীতে এই নিয়ে আর বড় কোনও বিতর্ক হয়নি।
এদিকে বৃহস্পতিবার থেকে চতুর্থ টেস্ট শুরু হওয়ার আগেই দু’‌মাসের সন্তানকে নিয়ে আমেদাবাদে পৌঁছে গিয়েছেন অনুষ্কা। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে হোটেল রুম থেকে তোলা সবরমতীর একটি ছবি পোস্ট করেন তিনি। আর তাতেই বোঝা যায় স্বামীকে সমর্থন জানাতেই মোতেরায় পৌঁছে গিয়েছেন অনুষ্কা। এবার তিনি মাঠে যাবেন কি না সে ব্যাপারে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top