আজকাল ওয়েবডেস্ক:‌ করোনার জেরে দীর্ঘদিন ধরে বন্ধ ছিল ক্রিকেট। তাছাড়া বিশ্ব অর্থনীতির অবস্থাও ভাল নয়। এই পরিস্থিতিতে চরম অসুবিধায় পড়েছে বিভিন্ন দেশের ক্রিকেট বোর্ডগুলি। স্থানীয়, ঘরোয়া বা আন্তর্জাতিক, কোনও ধরনের ক্রিকেটেই মিলছে না স্পনসর। পাকিস্তান ক্রিকেট দলও বর্তমানে স্পনসরহীন। সামনেই ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলতে নামবে পাকিস্তান। কিন্তু এখনও স্পনসর জোগাড় করতে পারেনি পিসিবি। তাই বাধ্য হয়ে তাঁরা জার্সিতে ব্যবহার করবে প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদির স্বেচ্ছাসেবী সংস্থার লোগো।
বুধবার আফ্রিদি নিজেই সে খবর জানিয়েছেন। আফ্রিদির সংস্থা ‘শাহিদ আফ্রিদি ফাউন্ডেশন’ আবার পিসিবির ‘চ্যারিটি পার্টনার’। সেই সুবাদেই ওই সংস্থার লোগো জার্সিতে লাগাতে চলেছে পাক বোর্ড। কিন্তু এর জন্য পাকিস্তান বোর্ড একটা টাকাও পাবে না। বরং লাভ হবে আফ্রিদির সংস্থার। পাকিস্তান দলের জার্সিতে নিজেদের লোগো দেখিয়ে বিশ্বজুড়ে পাকিস্তানিদের কাছ থেকে চাঁদা তুলতে পারবে সংস্থাটি।
এই মুহূর্তে পাক ক্রিকেট বোর্ডের অবস্থা খুব খারাপ। পিসিবির আয়ের মূল উৎস পাকিস্তান সুপার লিগও এবার শেষ করা যায়নি। এশিয়া কাপও বাতিল হয়ে গেছে। এবার আয়োজক ছিল পাকিস্তান। শোনা যাচ্ছে পিসিবি এখন যে স্পনসরের সঙ্গেই যোগাযোগ করছে, তারা ৩০–৪০ শতাংশ টাকা কম দিতে চাইছে। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top