সংবাদ সংস্থা, গুয়াহাটি: বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির দেখানো পথেই হাঁটল অসম ক্রিকেট সংস্থা। করোনাভাইরাসের মোকাবিলায় সম্প্রতি সৌরভ একটি প্রস্তাব দিয়েছেন পশ্চিমবঙ্গ সরকারকে। কী প্রস্তাব?‌ সরকার চাইলে ইডেনে কোয়ারেন্টিনের ব্যবস্থা করতে পারে। বোর্ড সভাপতির এই প্রস্তাবের সঙ্গে সাযুজ্য রেখেই অসম ক্রিকেট সংস্থা চাইছে বারসাপাড়া স্টেডিয়ামেও তৈরি করা হোক কোয়ারেন্টিন সেন্টার। 
অসমে এখনও করোনায় কেউ আক্রান্ত হননি। কিন্তু ঝুঁকি নিচ্ছে না রাজ্য সরকার। ২১ দিনের লকডাউনে এইমুহূর্তে অসমও স্তব্ধ। অসম ক্রিকেট সংস্থার সচিব দেবজিৎ শইকিয়া বলেছেন, ‘‌নোভেল করোনাভাইরাসের জেরে যদি পরিস্থিতির অবনতি হয়, সেক্ষেত্রে আমরা রাজ্য সরকারকে বলব বারসাপাড়া স্টেডিয়ামে অস্থায়ী হাসপাতাল এবং কোয়ারেন্টিন সেন্টার তৈরি করতে। এই কঠিন পরিস্থিতিতে আমরা যাবতীয় সাহায্যের হাত বাড়িয়ে দেব সরকারের দিকে।’‌ শুক্রবারই করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী এবং গুজরাটের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ২১ লক্ষ করে অর্থদান করার সিদ্ধান্ত ঘোষণা করেছে সৌরাষ্ট্র ক্রিকেট সংস্থা।
অসম সরকারের ত্রাণ তহবিলে নিজের একমাসের বেতন দান করার সিদ্ধান্ত নিলেন ভারতের তারকা স্প্রিন্টার হিমা দাস। এক বার্তায় এশিয়ান গেমসে সোনাজয়ী হিমা বলেছেন, ‘‌বন্ধুরা এখন ঐক্যবদ্ধ হয়ে মানুষের পাশে দাঁড়াতে হবে। অসম সরকারের অসম আরোগ্য নিধি অ্যাকাউন্টে আমি নিজের এক মাসের বেতন দান করছি।’‌ ‌

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top