আজকাল ওয়েবডেস্ক:‌ ভারতীয় ক্রিকেটে মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যৎ কি? ২০১৯ বিশ্বকাপের পর থেকেই জাতীয় দলের বাইরে বিশ্বকাপজয়ী অধিনায়ক। সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হারের পর আর জাতীয় দলের জার্সিতে খেললেনি এমএসডি। ইতিমধ্যেই বোর্ডের সেন্ট্রাল কনট্র্যাক্ট থেকে বাদ পড়েছেন ধোনি। তাই স্বাভাবিকভাবেই ঘুরপাক খাচ্ছে মাহির অবসর জল্পনাও। অনেকেই বলছেন, আন্তর্জাতিক ক্রিকেটে ধোনির প্রত্যাবর্তনের সম্ভাবনা প্রায় নেই বললেই চলে।   
আইপিএলের হাত ধরে বাইশ গজে ফেরার কথা ছিল মহেন্দ্র সিং ধোনির। কিন্তু করোনার কারণে সেও তো বিশবাঁও জলে। ঝুলে রয়েছে টি২০ বিশ্বকাপ নিয়ে সিদ্ধান্ত। মারণ ভাইরাসের কারণে মাহির কেরিয়ারের অনিশ্চয়তা বাড়ছে। একবছর ক্রিকেট ছাড়া থাকলেও ধোনির ভাবনায় অবশ্য অবসরের কোনও পরিকল্পনা নেই। এমন কথাই বলেছেন ধোনির ম্যানেজার তথা ছোটবেলার বন্ধু মিহির দিবাকর। তাঁর মতে ধোনি কিন্তু এখনও আইপিএলের দিকেই তাকিয়ে আছেন।
মিহির দিবাকর বলেছেন, ‘‌বন্ধু হিসেবে আমরা ক্রিকেট নিয়ে খুব একটা কথা বলি না। তবে ওকে দেখে যতটা বুঝি অবসর নিয়ে ওর তেমন কোনও ভাবনা এখন নেই। বরং আইপিএল খেলতে ও দৃঢ়প্রতিজ্ঞ। এই মেগা টুর্নামেন্টে মাঠে নামার জন্য ও কিন্তু অনুশীলন শুরু করে দিয়েছিল। চেন্নাইয়ের প্রস্তুতি শিবিরে যোগ দিয়েছিল। এখনও নিজের ফার্ম হাউসে ফিটনেস ট্রেনিং কিন্তু চালিয়ে যাচ্ছে। লকডাউন উঠলেই আবার অনুশীলন শুরু করবে ও।’‌ 


 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top