আজকাল ওয়েবডেস্ক:‌ মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে কি এবার বাইশ গজে দেখা মিলবে অর্জুন তেন্ডুলকারের? ঘরের দলেই কি আইপিএলে অভিষেক হতে চলেছে শচীনপুত্রর? সংযুক্ত আরব আমিরশাহীতে পৌঁছতেই সোশ্যাল মিডিয়ার চর্চার শীর্ষে পৌঁছে গেলেন অর্জুন। আর জল্পনা দ্বিগুণ হল মুম্বই দলের সদস্যদের সঙ্গে একটি ছবি পোস্ট করার পর। 
সংযুক্ত আরব আমিরশাহী পৌঁছে একটি ছবি পোস্ট করেন তিনি। যেখানে দেখা যায়, ট্রেন্ট বোল্ট, জেমস প্যাটিনসন সহ মুম্বই দলের বেশ কয়েকজন সদস্যের সঙ্গে সুইমিং পুলে অর্জুনও। আর এই ছবি ভাইরাল হতেই শোরগোল পড়ে যায়। তবে সত্যিটা হল, রোহিত শর্মাদের নেট বোলার হিসেবেই সেদেশে গিয়েছেন অর্জুন।
নেটে ব্যাটসম্যানদের অনুশীলনের জন্য প্রতিটি ফ্রাঞ্চাইজিই নির্দিষ্ট সংখ্যক নেট বোলার নিয়ে গিয়েছে। ঠিক সেভাবেই মুম্বই শিবিরে থাকছেন অর্জুন। তবে এর আগেও মুম্বই দলের তারকাদের অনুশীলনে নেটে বল করতে দেখা গেছে অর্জুনকে। কিন্তু অন্যান্যবার মুম্বইতেই ঘরের মাঠে অনুশীলন করেন রোহিতরা। তাই বাঁহাতি পেসার অর্জুনকে শিবিরে দেখে বিস্মিত হননি কেউ। কিন্তু এবার সোজা উড়ে গিয়েছেন আবুধাবি। বেড়েছে কৌতুহল। তাহলে কী আইপিএলে মুম্বইয়ের জার্সিতে খেলার কোনও সম্ভাবনা নেই অর্জুনের?‌ সেই সম্ভাবনা পুরোপুরি উড়িয়ে দেওয়া যাচ্ছে না। যদি কোনও তারকা চোটের জন্য ছিটকে যান, তাহলে সুযোগ হতে পারে অর্জুনের। 


 

  

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top