আজকাল ওয়েবডেস্ক:‌ বাবা হলেন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া। স্ত্রী নাতাশা স্টানকোভিক পুত্র সন্তানের জন্ম দিলেন। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে পোস্ট করলেন নবজাতকের ছবি। লিখলেন ছেলে হওয়ার খবর।
১ জানুয়ারি নিজেদের বাকদানের কথা ঘোষণা করেন হার্দিক এবং নাতাশা। মে মাসে সোশ্যাল সাইটে সন্তান হওয়ার খবর দেন হার্দিক। এর পর থেকে সন্তানসম্ভবা নাতাশার সঙ্গে একের পর এক ছবি পোস্ট করেন হার্দিক। 
বুধবার হাসপাতালের উদ্দেশে রওনা হওয়ার আগে নাতাশার সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন হার্দিক। বোঝা গিয়েছিল যে, খুব শিগগিরই সন্তানের জন্ম দিতে চলেছেন ভারতীয় ক্রিকেটের এই অলরাউন্ডার। বৃহস্পতিবার দুপুরে কেএল রাহুল থেকে যুজবেন্দ্র চাহল, জাহির খানের স্ত্রী সাগরিকা সকলেই হার্দিক এবং তাঁর স্ত্রী নাতাশাকে শুভেচ্ছা জানিয়েছেন।
চোটের কারণে ২০১৯ সালের সেপ্টেম্বর থেকেই মাঠের বাইরে হার্দিক। অক্টোবরে তাঁর পিঠে অস্ত্রোপচার হয়। যে কারণে ২–৩ মাস তিনি পুরোপুরি বিশ্রামে ছিলেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে তাঁর দলে ফেরার কথা ছিল। কিন্তু সেটা সম্ভব হয়নি। এখন হার্দিক ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলবেন। ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে হবে ম্যাচ। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top