জটিলতা না কাটলে এসসি-ইস্টবেঙ্গলকে ছাড়াই এবারের আইএসএল, জানাল এফএসডিএল  

আজকাল ওয়েবডেস্ক: এফএসডিএল-এর বৈঠকে অবশেষে উপস্থিত থাকলেন এসসি-ইস্টবেঙ্গলের সিইও শিবাজি সমাদ্দার। কিন্তু তা সত্ত্বেও এবারের আইএসএলে সম্ভাবনা ক্রমশ ক্ষীণ হচ্ছে লাল-হলুদ শিবিরের। এফএসডিএল জানিয়ে দিয়েছে, সমস্যার সমাধান না করতে পারলে এ নছর ইস্টবেঙ্গলকে বাদ দিয়েই ১০ দলের আইএসএল আয়োজিত হবে। 
শ্রী সিমেন্ট যদি সরে দাঁড়ায় সেক্ষেত্রে নতুন ইনভেস্টর জোগাড় করার সময় পাবে না ইস্টবেঙ্গল, সেক্ষেত্রে তাদের বাদ দিয়েই হবে টুর্নামেন্ট। এবছরেও নভেম্বরেই শুরু হবে আইএসএল, চলবে মার্চ মাস পর্যন্ত। এদিকে শ্রী সিমেন্টের সঙ্গে ক্লাব কর্তাদের সমস্যার কোনও সমাধান সূত্র এখনও পাওয়া যায়নি। নিজেদের অবস্থানে অনড় তাঁরা, একথা জানিয়ে দিয়েছেন শিবাজি সমাদ্দার। বলেছেন, ক্লাব যতক্ষণ না চুক্তিপত্রে সই করবে ততক্ষণ বিনিয়োগের প্রশ্নই নেই। 
আইএসএল নিয়ে এদিন সমস্ত ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে অনলাইন বৈঠকে বসে এফএসডিএল। এসসি-ইস্টবেঙ্গলের তরফে কারও থাকার কথা ছিল না। কিন্তু এফএসডিএল সিইও-র অনুরোধে সাড়া দিয়ে শেষ পর্যন্ত বৈঠকে অংশ নেন এসসি-ইস্টবেঙ্গল সিইও শিবাজি সমাদ্দার। এদিকে, জটিলতা কাটাতে উদ্যোগ নিয়েছেন লালহলুদের প্রাক্তনরা। প্রাক্তন অধিনায়ক সুমিত মুখার্জি, গৌতম সরকার এবং মিহির বসু শ্রী সিমেন্টের উপদেষ্টা শ্রেণিক শেঠের সঙ্গে কথা বলতে যান। সমাধান সূত্র বের করতে হরিমোহন বাঙ্গুরকেও চিঠি দেবেন তাঁরা, জানিয়েছেন সুমিত।