আজকাল ওয়েবডেস্ক:‌ করোনা মোকাবিলায় ত্রাণ তহবিলে মহেন্দ্র সিং ধোনি মাত্র এক লক্ষ টাকা অনুদান করেছেন! একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করতেই নেটদুনিয়ায় রোষের মুখে পড়তে হয় টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। কার্পণ্য নিয়ে তাঁকে রীতিমতো আক্রমণ শুরু করেন নেটিজেনরা। বেগতিক দেখে আসরে নামেন ধোনির স্ত্রী সাক্ষী। তাঁর দাবি, যে খবরের ভিত্তিতে একথা বলা হচ্ছে তা আসলে ভুয়ো।
একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, এক ক্রাউডফান্ডিং ওয়েবসাইটের মাধ্যমে একটি সংগঠনকে ১ লাখ টাকা করোনা ত্রাণ তহবিলে দান করেছেন এমএস ধোনি। সৌরভ গাঙ্গুলি, শচীন তেন্ডুলকারদের মতো প্রাক্তনরাই করোনা রুখতে দান করেছেন ৫০ লক্ষ টাকা করে, সেখানে ধোনির মতো ধনী তারকার মাত্র এক লাখ টাকা অনুদানের খবরে বেজায় চটে যান নেটিজেনরা। মাহিকে তাঁরা মনে করিয়ে দেন যে তাঁর মোট সম্পত্তির পরিমাণ ৮০০ কোটি টাকা। মাত্র ১ লক্ষ টাকা অনুদান তাঁর মানায় না।
এরপরই আসরে নামেন তাঁর স্ত্রী। সাক্ষী সিং ধোনির দাবি তাঁদের নামে ভুয়ো খবর প্রচার করা হচ্ছে। তিনি টুইট করে বলেন, ‘‌আমি সমস্ত সংবাদমাধ্যমকে অনুরোধ করছি, এই সংবেদনশীল সময়ে দয়া করে ভুয়ো খবর প্রচার করবেন না। আপনাদের লজ্জা হওয়া উচিত। বুঝতে পারছি না, দায়িত্বশীল সাংবাদিকতা কোথায় হারিয়ে গেল?’‌ এটা ঘটনা, ধোনি সংক্রান্ত খবরটি ভুয়ো বলে দাবি করলেও আসল খবর দেননি সাক্ষী। ধোনি ঠিক কত টাকা করোনা তহবিলে দিয়েছেন তাও বলেননি সাক্ষী। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top