আজকালের প্রতিবেদন: জম্মু ও কাশ্মীরে টেরিটোরিয়াল আর্মিতে দু’‌সপ্তাহের ট্রেনিং শেষ করে দিল্লি ফিরেছেন মহেন্দ্র সিং ধোনি। গত ১৬ আগস্ট। তারপর কী করছেন দেশের প্রাক্তন অধিনায়ক?‌ জানা গিুয়েছে, এই মুহূর্তে বিজ্ঞাপনের শুটিংয়ের কাজে ব্যস্ত আছেন ধোনি। 
ধোনির ম্যানেজার এবং ছোটবেলার বন্ধু মিহির দিবাকর বলেছেন, ‘‌আপাতত মুম্বইয়ে আছে মাহি। গ্রিন ভ্যালি স্টুডিওতে বিজ্ঞাপনের শুটিংয়ের কাজে ব্যস্ত। মঙ্গলবার হেয়ার স্টাইলিস্ট স্বপ্না ভাওয়ানির হয়ে শুটিং সেরেছেন মেহবুব স্টুডিওতে।’‌ স্বপ্না ভাওয়ানির কাছে গিয়ে চুলে নতুন ছাঁটও দিয়েছেন দেশের প্রাক্তন অধিনায়ক। হেয়ারস্টাইলিস্ট নিজেই সেই ভিডিও পোস্ট করেন টুইটারে। সেই সঙ্গে লেখেন, ‘নতুন লুকে ক্যাপ্টেন। হট। ধোনি ক্যাপ্টেনসাব।’‌ 
উল্লেখ্য, ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছ থেকে দু’‌মাসের ছুটি নিয়ে সেনাবাহিনীতে যোগ দেওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন ধোনি। তারপর তাঁকে টেরিটোরিয়াল আর্মিতে দু’‌সপ্তাহের ট্রেনিংয়ের অনুমতি দেয় সেনা। জম্মু ও কাশ্মীরে টেরিটোরিয়াল আর্মির ১০৬ ব্যাটেলিয়ানের সঙ্গে ট্রেনিং করেন তিনি। সেই সঙ্গে সীমান্তে পাহারা দেন। সেনাদের উৎসাহও দেন। ৩০ জুলাই থেকে ১৫ আগস্ট পর্যন্ত সেনাবাহিনীর সঙ্গে ছিলেন সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল ধোনি। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top