আজকাল ওয়েবডেস্ক:‌ ফের সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কের পদে ফিরিয়ে আনা হল ডেভিড ওয়ার্নারকে। ২০১৮ সালে বল বিকৃতি কাণ্ডে নির্বাসিত থাকার জন্য তিনি আইপিএলে খেলতে পারেননি। ২০১৯ সালে আইপিএলে তিনি কেন উইলিয়ামসনের নেতৃত্বে খেলেছিলেন। এবার ফের অধিনায়ক করে দেওয়া হল ওয়ার্নারকে। উচ্ছ্বসিত ওয়ার্নার সানরাইজার্সের টুইটারে লিখেছেন, ‘‌২০২০ সালে আইপিএলে আবার নেতৃত্ব দেব। ভীষণ উত্তেজিত। ফের দলকে নেতৃত্ব দেওয়ার সুযোগ দেওয়ায় আমি কৃতজ্ঞ। পাশাপাশি উইলিয়ামসন ও ভুবিকে ধন্যবাদ দেব। কয়েকবছর ধরে ওঁরা দারুণ খেলছে। দলটাকে একটা জায়গায় নিয়ে গেছে। এবারও তোমাদের সমর্থন চাই। ম্যানেজমেন্টকে ধন্যবাদ। ফের আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার চেষ্টা করব।’‌ ওয়ার্নারের নেতৃত্বে হায়দরাবাদ আইপিএলও জিতেছিল একবার। 
আইপিএলে এখনও অবধি ১২৬ ম্যাচে ৪৭০৬ রান করেছেন ওয়ার্নার। হায়দরাবাদের হয়ে চার মরশুমে করেছেন যথাক্রমে ৫৬২, ৮৪৮, ৬৪২ ও ৬৯২ রান। অরেঞ্জ ক্যাপ পেয়েছেন ২০১৫, ১৭ ও ১৯ সালে। আইপিএলের ইতিহাসে চতুর্থ সর্বোচ্চ রান করেছেন ওয়ার্নার।  
ক্রিকেট অস্ট্রেলিয়া আগেই জানিয়েছিল বল বিকৃতি কাণ্ডে জড়িয়ে নির্বাসিত হওয়ায় আর কোনওদিন অস্ট্রেলিয়ার অধিনায়কত্ব করার সুযোগ ওয়ার্নার পাবেন না। কিন্তু সানরাইজার্স সেই সুযোগ দিল ওয়ার্নারকে। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top