সংবাদ সংস্থা, সিডনি: টোয়েন্টি ২০ ক্রিকেট থেকে অবসরের ইঙ্গিত দিলেন ডেভিড ওয়ার্নার। তবে এখনই নয়। চলতি বছরেই অস্ট্রেলিয়ার মাটিতে হবে টি২০ বিশ্বকাপ। আগামী বছর ভারতে হবে পরবর্তী বিশ্বকাপ। এই দুটো বিশ্বকাপ খেলেই টি২০–কে বিদায় জানাতে পারেন ‘‌পকেট ডিনামাইট’‌। 
দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে বল–বিকৃতি কেলেঙ্কারিতে জড়িয়েছিলেন। নিন্দার ঝড় বয়ে গিয়েছিল। চরম ধিক্কৃত হয়েছেন। এক বছরের নির্বাসন কাটিয়ে মাঠে ফিরেছেন। স্বমহিমায়। সেই ওয়ার্নারই হয়েছেন অস্ট্রেলিয়ার বর্ষসেরা ক্রিকেটার। বল–বিকৃতি কেলেঙ্কারিতে জড়িত আর এক ক্রিকেটার স্টিভ স্মিথকে এক ভোটে হারিয়ে। তৃতীয়বারের জন্য অ্যালান বর্ডার মেডেল পাওয়ার পরই টি২০ থেকে বিদায়ের ইঙ্গিত ওয়ার্নারের গলায়।
বছর তেত্রিশের বাঁহাতি ব্যাটসম্যানের মন্তব্য, ‘‌টি২০ আন্তর্জাতিক সূচির দিকে তাকালে দেখা যাবে পরপর দুটো বিশ্বকাপ রয়েছে। কয়েক বছরের মধ্যে হয়তো এই ফরম্যাট থেকে আমি সরে যাব। সামগ্রিকভাবে সূচির দিকে তাকাতেই হবে। তিনটে ফরম্যাটেই খেলা চালিয়ে যাওয়া আমার পক্ষে খুবই কঠিন। বেশ চ্যালেঞ্জিংও। স্ত্রী এবং তিন সন্তান নিয়ে ক্রমাগত ট্রাভেল করা বেশ কঠিন হয়ে উঠেছে। এই অবস্থায় যদি কোনও একটা ফরম্যাট ছাড়তে হয়, সেটা হবে টি২০।’‌ ‌‌

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top