আজকাল ওয়েবডেস্ক: মহম্মদ সিরাজ এবং গোটা ভারতীয় দলের কাছে ক্ষমা চাইলেন ডেভিড ওয়ার্নার। সিডনিতে তৃতীয় টেস্ট চলাকালীন দু’বার কিছু দর্শকের তরফে বর্ণবিদ্বেষী মন্তব্যের শিকার হতে হয়েছিল ভারতীয় পেস বোলারকে। এই ঘটনার কড়া নিন্দা করে ক্ষমাপ্রার্থনা করলেন ওয়ার্নার। 
তৃতীয় টেস্টে দুরন্ত লড়াকু মনোভাব দেখিয়ে হারা ম্যাচ ড্র করেছে ভারত। চেতেশ্বর পুজারা, ঋষভ পন্থ, হনুমা বিহারী এবং রবিচন্দ্রন অশ্বিনের হার না মানা মনোভাব ভারতকে এখনও সিরিজে সমতায় রেখেছে। হনুমাদের অনবদ্য লড়াইয়ের প্রশংসা করলেন অজি ওপেনার। 
চোট থেকে ফিরে প্রথম টেস্ট খেলার পর তিনি ইনস্টাগ্রামে লিখলেন, ‘মাঠে ফিরে ভাল লাগছে। ফলাফল অবশ্য আদর্শ হয়নি তবে এটাই হল টেস্ট। পাঁচ দিনের কঠিন ক্রিকেট, যতটা সম্ভব পরিশ্রম করার জন্য ছেলেদের অভিনন্দন জানাই। এত কঠিন লড়াই করে ম্যাচ ড্র রাখার জন্য ভারতকে অভিনন্দন। খেলাটা কঠিন এবং এই জন্যই আমরা ভালবাসি। ফলাফল নির্ধারণের জন্য এগিয়ে যাব ব্রিসবেনের দিকে। এর জন্য গাব্বাই সেরা মাঠ।’
এরপরেই সিরাজের কাছে ক্ষমা চেয়ে ওয়ার্নার লিখেছেন, ‘মহম্মদ সিরাজ এবং ভারতীয় দলকে সরি বলতে চাই কারণ, বর্ণবিদ্বেষ, গালাগাল কোনওখানে, কোনও সময় এবং কোনওভাবেই গ্রহণযোগ্য এবং সহ্য করা যায় না। দেশের দর্শকদের কাছে এর থেকে ভাল কিছু আশা রাখি।’ প্রসঙ্গত সিরাজকে বর্ণবিদ্বেষী মন্তব্য করায় সরকারিভাবে অভিযোগ দায়ের করেছিল টিম ইন্ডিয়া। এই ঘটনায় গোটাকয়েক অজি দর্শককে মাঠ থেকে বের করে দেওয়া হয়।   
 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top