CR7: সোমবারও প্র্যাকটিসে এলেন না রোনাল্ডো, বাড়ছে ম্যান ইউ ছাড়ার জল্পনা!  

আজকাল ওয়েবডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নিয়ে ধোঁয়াশা কিছুতেই কাটছে না।

আজও ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের অনুশীলনে গেলেন না তিনি। বাড়ছে তাঁর দল ছাড়ার সম্ভাবনাও। দলবদলের খবর দিতে বিখ্যাত সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, সোমবারের অনুশীলনে রোনাল্ডোর অনুপস্থিতি পারিবারিক কারণে। তাতে অবশ্য জল্পনা থামছে না। 
মাত্র এক বছর আগে ২ বছরের চুক্তিতে ম্যান ইউতে যোগ দিয়েছিলেন সিআরসেভেন। কিন্তু এক মরসুমেই মোহভঙ্গ হয়েছে তাঁর। আগের মরসুমে কোনওমতে ছয় নম্বরে শেষ করেছে ম্যান ইউ। অর্থাৎ চ্যাম্পিয়ন্স লিগ নয় এবার তার নীচের সারির টুর্নামেন্ট ইউরোপা লিগ খেলতে হবে। যা কিছুতেই পছন্দ নয় রোনাল্ডোর। চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা এবং ছ’ বার এই ট্রফি জয়ি পর্তুগিজ মহাতারকা চাইছেন এমন কোনও ক্লাবে যেতে যারা এই মরসুমে চ্যাম্পিয়ন্স লিগ খেলবে। 
ইতিমধ্যেই ম্যান ইউকে তিনি জানিয়ে দিয়েছেন যে ভাল ‘অফার’ পেলে তাঁকে যেন ছেড়ে দেওয়া হয়। জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ এবং প্রিমিয়ার লিগেরই চেলসির সঙ্গে নাকি কথাবার্তা চলছে। তবে লেওয়ানডস্কিকে থাকলে বায়ার্নে রোনাল্ডোর জায়গা হওয়া মুশকিল। তাই বেশি করে আসছে চেলসির নাম। ফ্যাব্রিজিও রোমানো বলছেন, চেলসির মালিক টড বোয়েলির সঙ্গে দেখা করেছেন রোনাল্ডোর এজেন্ট জর্জ মেন্ডেস। চেলসি আগের মরসুমে তৃতীয় স্থানে শেষ করায় চ্যাম্পিয়ন্স লিগে খেলবে। তাছাড়া লুকাকুর ব্যর্থতায় নতুন স্ট্রাইকারের খোঁজে তারা। রোনাল্ডোর মতো খেলোয়াড় পেলে কেউ ছাড়বে না।   
 

আকর্ষণীয় খবর