আজকাল ওয়েবডেস্ক:‌ দেশের হয়ে খেলার জন্য ইতালি ছেড়ে পর্তুগালে ফিরেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। স্পেনের বিরুদ্ধে ফিফা ফ্রেন্ডলি ম্যাচ এবং ফ্রান্সের বিরুদ্ধে উয়েফা নেশনস লিগের ম্যাচ খেলেছিলেন তিনি। এরপর করোনাভাইরাস পজিটিভ হলে সুইডেনের বিরুদ্ধে নেশনস লিগের ম্যাচে খেলতে পারেননি পর্তুগিজ সুপারস্টার। বুধবার তিনি ইতালিতে ফিরে আসেন। জুভেন্টাস কর্তৃপক্ষের কথা মতো স্বাস্থ্য কর্তৃপক্ষের অনুমতি নিয়েই ইতালিতে ফিরেছেন সিআরসেভেন। এদিকে ইতালির ক্রীড়ামন্ত্রীর দাবি, কোয়ারেন্টিন বিধি ভেঙেছেন রোনাল্ডো।
পর্তুগালে থাকতেই করোনা ধরা পড়ে রোনাল্ডোর। সেখান থেকে ব্যক্তিগত বিমানে বুধবার তিনি তুরিনে ফেরেন। ইতালি সরকারের স্বাস্থ্যবিধি মেনে আপাতত দশ দিনের সেল্ফ আইসোলেশনে থাকবেন তিনি। জুভেন্টাসের কর্মকর্তারা বলছেন, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সবুজ সংকেত পাওয়ার পরেই তাঁরা রোনাল্ডোকে ফিরিয়ে আনেন।
এদিকে রোনাল্ডো কোন বিধি ভঙ্গ করেছেন কিনা? এই প্রশ্নে ইতালির ক্রীড়ামন্ত্রী ভিনসেনজো স্পাদাফোরার দাবি ‘‌স্বাস্থ্য কর্তৃপক্ষের অনুমোদন ছাড়াই ইতালিতে ফিরে এসেছেন রোনাল্ডো। আমি মনে করি সে (রোনাল্ডো) বিধিভঙ্গ করেছে।’‌ তবে জুভেন্টাস কর্তৃপক্ষের দাবি, তারা সঠিক উপায়ে রোনাল্ডোকে ফিরিয়ে এনেছেন। রোনাল্ডো ইস্যুতে জুভেন্টাস কর্তৃপক্ষের সঙ্গে ইতালির ক্রীড়ামন্ত্রকের টানাপোড়েন চলছে। 
 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top