আজকাল ওয়েবডেস্ক:‌ একবার গুজব রটেছিল। তা ভিত্তিহীন বলেই জানিয়েছিলেন সিএবি সচিব স্নেহাশিস গাঙ্গুলি। কিন্তু এবার সেটাই সত্যি হল। করোনায় আক্রান্ত সৌরভ গাঙ্গুলির দাদা। শোনা যাচ্ছে, যার জেরে সৌরভ, স্ত্রী ডোনা, মেয়ে সানা, মা–সহ গোটা পরিবারকেই হোম কোয়ারেন্টিনে থাকতে হবে।
কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির বৌদি মোম গাঙ্গুলি। অর্থাৎ স্নেহাশিস গাঙ্গুলির স্ত্রী। তখনই শোনা গিয়েছিল খোদ স্নেহাশিসের শরীরেও নাকি মিলেছে এই ভাইরাসের হদিশ! চিন্তার ভাঁজ পড়েছিল ক্রিকেটপ্রেমীদের কপালে। যদিও সেবার একটি বিবৃতি দিয়ে সিএবি সচিব স্নেহাশিস নিজেই জানিয়ে দিয়েছিলেন, তিনি ঠিক আছেন। কোনও রোগ হয়নি। তবে এবার সত্যিই তিনি আক্রান্ত। শোনা যাচ্ছে তাঁকে শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জুনের গোড়ার দিকে সৌরভের বৌদির করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছিল। এমনকী তাঁর দাদার শ্বশুর–শাশুড়িও নাকি করোনায় আক্রান্ত হয়েছিলেন বলে জানা গিয়েছিল। তবে স্নেহাশিস সুস্থই ছিলেন। এবার কিন্তু স্নেহাশিস আক্রান্ত হলেন। স্নেহাশিসের সঙ্গে সম্প্রতি সিএবি’র কারও সাক্ষাৎ হয়েছে কি না, তাও জানার চেষ্টা চলছে।
কিছুদিন আগেই করোনার কবলে পড়েছিলেন সিএবির এক সিনিয়র নির্বাচক। সম্প্রতি এক সিনিয়র আম্পায়ারের শরীরেও করোনার হদিশ মেলে। এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন লক্ষ্মীরতন শুক্লার স্ত্রীও। এবার সৌরভের দাদাও সংক্রমণের শিকার হওয়ায় উদ্বেগ বাড়ছে সাধারণ মানুষের।    
 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top