আজকাল ওয়েবডেস্ক:‌ গোটা দেশে করোনা পরিস্থিতি উদ্বেগজনক। প্রায় রোজই আক্রান্তের সংখ্যা বাড়ছে পাল্লা দিয়ে। অবশ্য বহু মানুষ সুস্থ হয়ে বাড়ি ফিরছেন। দেশের মধ্যে মহারাষ্ট্রের অবস্থা সবথেকে খারাপ। মহারাষ্ট্রে ২,৩০,৫৯৯ জন মানুষ আক্রান্ত। একইরকম অবস্থা বেঙ্গালুরুতেও। সেখানে গত একদিনে ১,৩৭৩ জন নতুন করে আক্রান্ত হয়েছেন।
গত ২৪ ঘণ্টায় দেশের বাকি মেট্রো শহরগুলির থেকে বেশি সংক্রমণ ধরা পড়েছে বেঙ্গালুরুতে। যার ফলে সেখানকার প্রশাসন নিয়মের কড়াকড়ি করার সিদ্ধান্ত নিয়েছে। বেঙ্গালুরুর বিখ্যাত চিন্নাস্বামী স্টেডিয়াম এখন কোভিড সেন্টারে পরিণত হয়েছে। এমনকী ব্যাঙ্গালোর প্যালেসকেও কোভিড কেয়ার সেন্টারে পরিণত করা হয়েছে। বৃহস্পতিবার থেকে এই দুই জায়গায় করোনা আক্রান্তদের চিকিৎসার সুবিধা দেওয়ার বন্দোবস্ত করা হয়েছে বলে জানা গিয়েছে।
গোটা কর্নাটকে পরিস্থিতির অবনতি হয়েছে গত একদিনে। সেখানে মুম্বইয়ের থেকেও বেশি সংক্রমণের খবর পাওয়া যাচ্ছে। কর্নাটকে এখন আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩১,১০৫। বেঙ্গালুরুতে এখনও পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১৩,৮৮২। গত একদিনে মুম্বইয়ে আক্রান্তের সংখ্যা ছিল ১২৬৮। কিন্তু এই রেকর্ড ছাপিয়ে গিয়েছে বেঙ্গালুরু। গত একদিনে কর্নাটকে সব থেকে বেশি মানুষের করোনা টেস্ট করানো হয়েছে। এদিন মোট ২০ হাজার সন্দেহভাজনের করোনা টেস্ট করা হয়েছে।  
 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top