‌আজকাল ওয়েবডেস্ক:‌ উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে আজ মহারণ। কোয়ার্টার ফাইনালে মুখোমুখি বায়ার্ন মিউনিখ ও বার্সিলোনা। লেওয়ানডস্কি বনাম মেসি দ্বৈরথ দেখার জন্য অধীর আগ্রহে বসে আছে ফুটবলবিশ্ব। তার আগের রাতেই অবশ্য অঘটন ঘটে গেল। আরবি লিপজিগের কাছে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিল স্পেনের তৃতীয় শক্তি অ্যাটলেটিকো মাদ্রিদ। যারা কিনা গতবারের চ্যাম্পিয়ন লিভারপুলকে হারিয়ে দিয়েছিল।
বৃহস্পতিবার রাতে লিসবনে টুর্নামেন্টের আন্ডারডগ টিম লিপজিগের মুখোমুখি হয়েছিল দিয়েগো সিমিওনের অ্যাটলেটিকো। ধারেভারে জার্মান দলটির থেকে খানিকটা এগিয়েও শুরু করেছিল তারকাখচিত স্প্যানিশ দলটি। কিন্তু এদিন মাঠে দাপট দেখাল জার্মানরাই। ২–১ গোলে ম্যাচ জিতে নিয়ে টুর্নামেন্টের শেষ চারে উঠে গেল লিপজিগ। তাঁদের হয়ে দুটি গোল করলেন ডানি ওলমো এবং টেলর অ্যাডামস। অ্যাটলেটিকোর হয়ে একমাত্র গোলটি করেন জোয়াও ফেলিক্স। এই প্রথমবার ইওরোপের সবচেয়ে নামী ক্লাব টুর্নামেন্টের সেমিফাইনালে উঠল জার্মানির দলটি। শেষ চারের লড়াইয়ে নেইমারের পিএসজির মুখোমুখি হবে তাঁরা।
ম্যাচের প্রথমার্ধে কোনও গোল হয়নি। দ্বিতীয়ার্ধের শুরুতেই জার্মান দলটি এগিয়ে যায় ডানি ওলমোর গোলে। ৭১ মিনিটে পেনাল্টিতে সমতা ফেরান অ্যাটলেটিকোর জোয়াও ফেলিক্স। ৮৮ মিনিটে লিপজিগের হয়ে জয়সূচক গোল করেন টেলর অ্যাডামস। 
 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top