আজকাল ওয়েবডেস্ক:‌ ঘূর্ণিঝড় আমফানে লন্ডভন্ড হয়ে গেছে কলকাতা সহ গোটা রাজ্য। সুপার সাইক্লোনের পর তিনদিন পেরিয়ে গেলেও স্বাভাবিক ছন্দে এখনও ফেরেনি তিলোত্তমা। সুপার সাইক্লোনের দাপটে ময়দানও বিচ্ছিন্ন হয়ে পড়েছে। একের পর এক গাছ এখনও পড়ে আছে।  উপড়ে গিয়েছে বিদ্যুতের খুঁটি। ময়দানের বহু তাঁবুতে বন্ধ হয়ে গেছে পানীয় জল সরবরাহ। ফলে এই প্রাকৃতিক বিপর্যয়ে সবার মতো চরম ক্ষতিগ্রস্ত মাঠকর্মীরাও।
মাঠের কর্মীরা অসহায়। তাঁরা মাঠের প্রকৃত বন্ধু হলেও তাদের বন্ধু কেউ নেই। তাই ময়দানের প্রায় সত্তরটি ক্লাবের মাঠকর্মীরা এই সুপার সাইক্লোনের দাপটে পানীয় জলের কষ্টে দিন কাটচ্ছেন। সেই খবর পেয়ে মাঠকর্মীদের বন্ধু হয়ে অসময়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া।
রাজ্য ক্রিকেট সংস্থার সভাপতি হলেও অভিষেক ডালমিয়া, পিতা জগমোহন ডালমিয়ার উত্তরসূরি হিসাবে রাজস্থান ক্লাবের অন্যতম কর্তা। মাঠকর্মীদের পানীয় জলের সমস্যা মেটাতে অভিষেকের হাত ধরে এগিয়ে আসে রাজস্থান ক্লাব। শনিবার সকাল থেকে ময়দানের প্রায় শতাধিক মাঠকর্মীদের বিশুদ্ধ পানীয় জল সরবরাহ করা হয় রাজস্থান ক্লাবের তরফ থেকে। শুধু পানীয় জল নয়, পানীয় জলের পাশাপাশি নিত্য প্রয়োজনীয় ব্যবহারের জন্য জলও সরবরাহ করা হয়।


 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top