আজকাল ওয়েবডেস্ক:‌ শনিবার থেকে শুরু হচ্ছে দ্বিতীয় টেস্ট। ইতিমধ্যেই নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুই টেস্টের সিরিজে ০–১ পিছিয়ে পড়েছেন বিরাটরা। তাই দ্বিতীয় ও শেষ টেস্ট ভারতের কাছে মরণবাঁচনের। কিন্তু দ্বিতীয় টেস্টে ভারতীয় ব্যাটসম্যানদের যে পিচে অভ্যর্থনা জানানো হবে, সেই বাইশ গজের ছবি দেখে ভারতের ক্রিকেটভক্তরা আঁতকে উঠেছেন। 
বিসিসিআই ক্রাইস্টচার্চের বাইশ গজের ছবি পোস্ট করেছে টুইটারে। ক্যাপশনে লেখা হয়েছে, ‘‌স্পট দ্য পিচ।’‌ দূর থেকে তোলা হয়েছে পিচের সেই ছবি। সেই পিচও সবুজে সবুজ। পিচের সেই ছবি দেখে কেউ বলছেন, প্রথম টেস্টেরই পুনরাবৃত্তি হবে ক্রাইস্টচার্চে। আবার কেউ বলছেন, এই পিচে কিউয়ি বোলারদের সামলাতে রীতিমতো বেগ পেতে হবে বিরাট কোহলিদের।
ওয়েলিংটনের বেসিন রিজার্ভের সবুজ পিচে ভারতীয় ব্যাটসম্যানদের দুর্বলতা ধরা পড়ে গিয়েছিল। কেউই সেভাবে প্রতিরোধ গড়ে তুলতে পারেননি কাইল জেমিসন, ট্রেন্ট বোল্টদের বিরুদ্ধে। দুই ইনিংসেই ২০০ রান করতে পারেননি কোহলিরা। খুব সহজেই প্রথম টেস্ট ম্যাচ জিতে নিয়েছিল কিউয়িরা। দ্বিতীয় টেস্টে ঘুরে দাঁড়াতেই হবে ভারতীয়দের। কিন্তু বাইশ গজ তো আগেই ভয় দেখাতে শুরু করে দিয়েছে। চ্যালেঞ্জটা নিতে হবে কোহলি–পুজারাদের। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top