ATK Mohunbagan: ম্যাচের আগের দিন নাসাফকে কড়া চ্যালেঞ্জ! কি বললেন হাবাস?

আজকাল ওয়েবডেস্ক: মাত্র ২৪ ঘণ্টা পরই এএফসি কাপের আন্তঃঅঞ্চল সেমিফাইনাল খেলতে নামবে এটিকে মোহনবাগান। তার আগে এফসি নাসাফকে কড়া হুঁশিয়ারি আন্তনিয় হাবাসের। মনস্তাত্ত্বিক লড়াইয়ে নেমে পড়েছেন এটিকে মোহনবাগানের স্প্যানিশ কোচ। ধারে এবং ভারে উজবেকিস্তানের সবচেয়ে শক্তিশালী দলের থেকে অনেক পিছিয়ে বাগান। কিন্তু দলের স্প্যানিশ কোচের দাবি, নাসাফকে হারানোর মতো ক্ষমতা তাঁদের আছে। 

এই প্রসঙ্গে হাবাস বলেন, 'বিশ্বের কোনও কোচই জেতার গ্যারান্টি দিতে পারবে না। দুবাইয়ে আমাদের প্রস্তুতি যথেষ্ট ভাল হয়েছে। আমাদের প্রতিপক্ষ শক্তিশালী। তবে আমরা জেতার বিষয়ে আশাবাদী। নাসাফকে হারানোর ক্ষমতা আমাদের আছে।' সোমবার দুপুরে তাসখন্দ থেকে কার্শি পৌঁছয় এটিকে মোহনবাগান। বিকেলে স্থানীয় একটি স্টেডিয়ামে অনুশীলন করে রয় কৃষ্ণ, উইলিয়ামসরা। মঙ্গলবার মূল স্টেডিয়ামে এক ঘণ্টা প্রাক ম্যাচ প্রস্তুতি সারে। পজেশনাল ফুটবলে জোর দেন হাবাস। বিপক্ষের ডেরায় এদিন কোনও ট্যাকটিক্যাল ট্রেনিং করেননি এটিকে মোহনবাগান কোচ। শারীরিক কসরত করতে দেখা যায় বাগান ফুটবলারদের। তারপর দুই দলে ভাগ করে ম্যাচ খেলান। 

শুধু উইং প্লে নয়, নাসাফের সব বিভাগই ভাল, জানালেন হাবাস। প্রতিপক্ষের রক্ষণের ফাঁক-ফোকর খুঁজে গোল করার পাঠ পড়িয়েছেন রয় কৃষ্ণ, উইলিয়ামসদের। দীর্ঘদিন ম্যাচের মধ্যে না থাকায় প্রথম একাদশে হয়ত জায়গা হবে না প্রবীর, সুসাইরাজদের। তবে রিজার্ভ বেঞ্চে থাকবেন। জনি কাউকোর অভিষেক প্রায় নিশ্চিত। হাবাস জানালেন, অল্প সময়ের মধ্যেই দলের সঙ্গে মানিয়ে নিয়েছে ইউরো ফেরত ফুটবলার। বুধবার 'মিশন উজবেকিস্তান'-এ কি চমক দেখাতে পারবে কাউকো?