আজকাল ওয়েবডেস্ক:‌ এবার ই–কমার্স সাইট অ্যামাজন এর সঙ্গে হাত মিলিয়ে নিজেদের চ্যাম্পিয়নশিপ মার্চেন্ডাইস বিক্রি করবে মোহনবাগান অ্যাথলেটিক ক্লাব। অর্থাৎ ঘরে বসে অর্ডার দিলেই পেয়ে যাবেন আই লিগ জয়ী দলের জার্সি সহ একাধিক দ্রব্য। 
গত ১৫ জুন মোহনবাগান তাঁবু খোলার কথা থাকলেও করোনা পরিস্থিতির জন্য শেষপর্যন্ত সিদ্ধান্ত বদলাতে বাধ্য হন কর্তারা। সেইসময় ঘোষণা করা হয়েছিল, যে ১৬ তারিখ থেকে তাঁবুতেই পাওয়া যাবে চ্যাম্পিয়ন মোহনবাগানের মার্চেন্ডাইস। কিন্তু ক্লাব বন্ধ থাকার সিদ্ধান্তে তাঁবু থেকে ইচ্ছে মতো চ্যাম্পিয়নশিপের প্রোডাক্ট কেনার আর উপায় ছিল না বাগানপ্রেমীদের। এক্ষেত্রে ক্লাবের তরফে জানানো হয়, অনলাইনেই কেনা যাবে জার্সি–সহ আই লিগ চ্যাম্পিয়ন বাগানের লোগোযুক্ত সমস্ত সরঞ্জাম। শীঘ্রই শুরু হবে বিক্রি। কোন ওয়েবসাইটে গিয়ে কীভাবে সেসব প্রোডাক্ট কিনতে পারবেন সমর্থকরা, তা খুব তাড়াতাড়ি জানিয়ে দেওয়া হবে। সেইমতো মঙ্গলবার ক্লাবের অফিসিয়াল ফেসবুক পেজে ঘোষণা করা হল অনলাইন সাইটের নাম।
ক্লাবের তরফে জানানো হয়েছে, সমর্থক ও ক্লাবের কর্মীদের সুস্বাস্থ্যের কথা ভেবেই অনলাইনে মার্চেন্ডাইস বিক্রির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কোন সামগ্রীর কত দাম, তার যাবতীয় তথ্য শীঘ্রই ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটে জানানো হবে। অ্যামাজনে সামগ্রীগুলি দেখাতে শুরু করলেই ওয়েবসাইটে লিঙ্ক দিয়ে দেবে ক্লাব কর্তৃপক্ষ।


 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top