আজকাল ওয়েবডেস্ক:‌ এবার জঙ্গিদের হিটলিস্টে ভারত অধিনায়ক বিরাট কোহলির নাম জুড়ে গেল। তাঁকেই এবার টার্গেট করেছে জঙ্গি সংগঠন লস্কর–ই–তৈবা। এবারও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নাম উঠেছে জঙ্গিদের তালিকায়। ফলে তাঁদের নিরাপত্তা কয়েকগুণ বাড়িয়ে দেওয়া হচ্ছে বলে খবর। 
গোয়েন্দা সূত্রে খবর, কাশ্মীরের ওপর থেকে ৩৭০ ধারা বিলোপ করার প্রতিশোধ নিতেই ভারতের ওপর হামলার ছক কষেছে লস্কর–ই–তৈবা। সেখানে ঠিক করা হয়েছে ভারতের এখন সবচেয়ে সফল অধিনায়ক বিরাট কোহলি। বিশ্বজুড়েই তিনি এখন চর্চার তুঙ্গে। তাই ভারত অধিনায়কের ওপর প্রাণনাশের হামলা হলে সেটা হবে গোটা দেশের কাছে বড় আঘাত। যে আঘাত সহজে ভুলতে পারবে না ভারত। গোপন এই ছক হাতে এসেছে দেশের গোয়েন্দাদের। যা ঘুম উড়িয়ে দেওযার পক্ষে যথেষ্ট। 
ইতিমধ্যেই সেই নীল নকশা তৈরি করেছে এই জঙ্গি সংগঠন। তাই ভারত অধিনায়কেরও বিশেষ সুরক্ষা দেওয়ার কথা ভাবতে শুরু করেছে কেন্দ্রীয় সরকার। এমনকী এই হিটলিস্টের তালিকা এবং লস্করের ছক তুলে দেওয়া হয়েছে জাতীয় তদন্তকারী সংস্থার (‌এনআইএ)‌ হাতে। ভারতের সামনে কোনও বড় খেলাকেই জঙ্গিরা টার্গেট করেছে বলে সূত্রের খবর। এই প্রথম কোনও খেলোয়াড় জঙ্গিদের নিশানায় এলো বলে খবর। 
 

জনপ্রিয়

Back To Top