আজকাল ওয়েবডেস্ক:‌ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিওটি। তাতে দেখা গিয়েছে ১৭ বছরের এক কিশোর ঝাড়ু দিয়ে তার মাকে বেধড়ক মারধর করছে। ভিডিওটি প্রকাশ্যে আসার পর বেঙ্গালুরুর জেপি নগর পুলিস স্বতোঃপ্রণোদিত মামলা দায়ের করেছে। 
সূত্রের খবর, ছেলের স্বভাব নিয়ে উদ্বেগ প্রকাশ করে প্রতিবেশীর সঙ্গে আলোচনা করছিলেন মহিলা। সেটি জানতে পেরে ছেলে অগ্নিশর্মা হয়ে ওঠে মায়ের উপর। প্রতিবেশীর কাছে কেন তাঁর সম্পর্কে বাজে কথা বলা হচ্ছে এই নিয়ে মাকে রীতিমত হুমকি দিয়ে ঝাঁটা নিয়ে এসে মারধর শুরু করে। ভিডিওতে দেখা গিয়েছে কিশোর ছেলের কাছে মার খেয়ে পঞ্চাশোর্ধ মহিলা রীতিমত কাতরাচ্ছেন।  কিশোরের দিদি তাকে আটকাতে গেলে রীতিমত হুমকি দিয়ে দূরে থাকতে বলে সে। এবং চিৎকার করে বলতে থাকে পুলিসে জানালেও সে পরোয়া করে না। ছেলের রণমূর্তি দেখে মাও মেয়েকে দূরে থাকতে বলেন। পুরো ঘটনাটি শেষে মোবাইলে ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয় কিশোরের দিদি। মুহূর্তে সেটা ভাইরাল হয়ে যায়।  
পুলিস জানতে পেরে তাকে গ্রেপ্তার করতে। পুলিস দেখে ভয় পেয়ে মায়ের কাছে তড়িঘড়ি ক্ষমা চেয়ে নিয়েছে কিশোর। এবং প্রতিশ্রুতি দিয়েছে ভবিষ্যতে আর কখনও এরকম কোনও কাজ করবে না সে। 

জনপ্রিয়

Back To Top