আজকাল ওয়েবডেস্ক:‌ উত্তরপূর্ব দিল্লিতে গত সপ্তাহে হিংসার সময় মৌজপুরে পুলিশের উপর গুলি চালনাকারী যুবক শাহরুখ গ্রেপ্তার হয়েছে। উত্তর প্রদেশের শামলী থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শাহরুখকে গাড়িতে করে দিল্লি আনছে পুলিশ। তাকে জেরা করতে নিজেদের হেপাজতে নেওয়ার জন্য আদালতের কাছে আবেদন জানাবে দিল্লি পুলিশ।
গত সোমবার মৌজপুরে হিংসার সময় নিরস্ত্র পুলিশকর্মী দীপক দাহিয়ার সামনে লাল টি–শার্ট, গাঢ় নীল রঙের জিন্স পরিহিত, হাতে উদ্যত আগ্নেয়াস্ত্র, শাহরুখের ছবি দেখেছিল সারা দেশ। শাহরুখের সঙ্গে আরও জনা ছয়েক মারমুখী যুবককে অফিসারের সামনে তেড়ে আসতে দেখা যায়।

পুরো ঘটনাটি কোনও প্রত্যক্ষদর্শী তাঁর মোবাইল ফোনে তুলেছিলেন। ভিডিওতে দেখা যাচ্ছে পুলিশ অফিসার দীপক উদ্যত বন্দুকের সামনেও নির্ভীকভাবে দাঁড়িয়ে আছেন। শাহরুখকে শূন্যে গুলি ছুড়তেও দেখা গিয়েছে। সেই ছবি এবং ভিডিও সারা দেশে সংবাদমাধ্যম এবং সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সেই ছবি দেখে পরদিন শাহরুখকে শনাক্ত করে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, ৩৩ বছরের শাহরুখ সীলামপুরের বাসিন্দা। পুলিশের খাতায় তার কোনও অপরাধী রেকর্ড নেই। তবে তার বাবা মাদক পাচারের অভিযোগে গ্রেপ্তার হওয়ার পর জামিনে মুক্ত।
ছবি:‌ এএনআই       ‌      

জনপ্রিয়

Back To Top