আজকাল ওয়েবডেস্ক:‌ করোনা আবহে বাড়ির বাইরে, বিশেষত বিয়ে বা কোনও অনুষ্ঠান বাড়িতে খেতে একটু কিন্তু কিন্তু করছেন অনেকেই। ভাবছেন, এই রে কীভাবে তৈরি করা হচ্ছে খাবার, কে জানে!‌ হয়তো পরিচ্ছন্নতা বজায় রাখা হচ্ছে না। অনেকে আবার নিমন্ত্রণ রক্ষা করতে গেলেও খাচ্ছেন না। এ রকম যখন পরিস্থিতি, তখনই ভাইরাল সেই ভিডিও। দেখে পিলে চমকে উঠছে লোকজনের।
কী রয়েছে, সেই ভিডিওতে?‌ কোনও এক বিয়েবাড়ির অনুষ্ঠান। সেখানে তন্দুরি রুটি বানাচ্ছেন রাঁধুনি। উনুনে ঢোকানোর আগে সকলের অলক্ষ্যে ছিটিয়ে দিচ্ছেন থুতু। কোনও এক আমন্ত্রিতর চোখে পড়ে এই ঘটনা। তিনিই লুকিয়ে তোলেন সেই ভিডিও। দেখে হতবাক নেটিজেনরা। কেউ বিস্ময়ে, কেউ ঘেন্নায়।
জানা গেছে, ভিডিওর প্রেক্ষাপট উত্তরপ্রদেশের মেরঠের একটি বিয়ে বাড়ি। ১৬ ফেব্রুয়ারি আরোমা গার্ডেনে বসেছিল বিয়ের আসর। সেখানেই এই কাণ্ড বাধায় রাঁধুনি। তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গেছে ধৃতের নাম নৌশাদ ওরফে সোহেল। ভারতীয় দণ্ডবিধির ২৬৮, ২৬৯, ১৮৮ ধারা এবং এপিডেমিক ডিজিজ আইনের ধারায় আটক করা হয়েছে তাঁকে। টুইটারে সেকথা জানিয়েছে যোগীর রাজ্যের পুলিশ। 
সর্বাপেক্ষা তিন বছরের জেল হতে পারে তাঁর। নেটিজেনদের অনেকেই সোহেলের কড়া শাস্তির দাবি করেছেন। অনেকে আবার তাঁর মানসিক চিকিৎসা করাতে বলেছেন।  

জনপ্রিয়

Back To Top