যোগীর রাজ্যে ভোটের সময় সংবাদিককে মার আইএএস–এর, দেখুন ভিডিও

আজকাল ওয়েবডেস্ক:‌ যোগীর রাজ্যে সাংবাদিক নিধন নতুন নয়। মাফিয়াদের কাণ্ড ফাঁস করে আকছাড় খুন হন সাংবাদিক। মিড–ডে মিল দুর্নীতি প্রকাশ্যে এনে জেলে গেছেন সাংবাদিক। এবার প্রকাশ্য দিবালোকে এক সাংবাদিককে বেধড়ক মার। মারলেন এক আইএএস অফিসার। সেই ভিডিও ভাইরাল। 
শনিবার উত্তরপ্রদেশে ব্লক পঞ্চায়েত প্রধানের নির্বাচন ছিল। যাতে বিপুল আসলে জিতেছে বিজেপি। সেই নিয়ে অভিযোগও উঠেছে বিস্তর। ভোটের দিন এক সাংবাদিককে মারধর করলেন উন্নাওয়ের চিফ ডেভলপমেন্ট অফিসার দিব্যাংশু প্যাটেল। কেন?‌ জানা গিয়েছে, ওই অফিসার লোকাল কাউন্সিলের সদস্যদের অপহরণে সাহায্য করছিলেন, যাতে তাঁরা ভোট দিতে না পারেন। এই ঘটনাই ক্যামেরাবন্দি করেন ওই সাংবাদিক। চটে গিয়ে উল্টে সাংবাদিককেই বেধড়ক মারলেন আমলা। যদিও বিষয়টি নিয়ে মুখ খোলেননি প্যাটেল।
উন্নাও জেলার ম্যাজিস্ট্রেট রবীন্দ্র কুমার জানালেন, ওই সাংবাদিকে সঙ্গে কথা হয়েছে। আক্রান্ত সাংবাদিকের থেকে লিখিত অভিযোগ মিলেছে। স্বচ্ছ বিচার হবে। 
ভোটের দিন অন্তত ১৭টি জেলায় তুমুল হিংসা ছড়িয়েছে। বিরোধী দলনেতা তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদবের অভিযোগ, ভোটে রিগিং করেছে জিতেছে বিজেপি। ভোটারদের ভোট দিতে দেয়নি। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ অবশ্য এসব কথায় আমল দিতে নারাজ। তিনি বলেছেন, ৬৩৫ আসনে জিতেছে বিজেপি। চূড়ান্ত ফলাফল বেরোলে আরও বাড়বে এই সংখ্যা।