‘আমি থেকে আমরা হয়ে ওঠার যাত্রা শুরু’, বৈশাখী হলেন ‘বৈশাখী শোভন ব্যানার্জি’

আজকাল ওয়েবডেস্ক: রাজনীতির রঙ্গমঞ্চে শোভন-বৈশাখী জুটি বিতর্কের আরেক নাম। তাঁদের নিয়ে নেটদুনিয়ায় যে চর্চা চলে আর অন্য কোনও রাজনীতিকদের নিয়ে চলে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। ফের আরও একবার শিরোনামে তাঁরা। কারণ, বদলে গেল বৈশাখী ব্যানার্জির ফেসবুক প্রোফাইলের নাম। পাল্টে গিয়েছে তাঁর প্রোফাইল পিকচারও। রাতারাতি নাম বদলে প্রোফাইলের নাম হল ‘বৈশাখী শোভন ব্যানার্জি’। সঙ্গে ক্যাপশন ‘The journey from Me to we begins’। অর্থাৎ, ‘আমি থেকে আমরা হয়ে ওঠার যাত্রা শুরু’। 

তাঁর নিজের ফেসবুক প্রোফাইলে শোভনের নাম যুক্ত করার প্রসঙ্গে তিনি সংবাদমাধ্যমকে জানান, প্রাক্তন মেয়র শোভন চ্যাটার্জির অনুমতি নিয়েই প্রোফাইলের এই নাম বদল করা হয়েছে।

বৈশাখী বন্দ্যোপাধ্যায় নামে আর কোনও প্রোফাইল রইল না। যদিও কেন এই সিদ্ধান্ত? সেই ব্যাপারে অবশ্য তা কিছু বলেননি বৈশাখী।

সম্প্রতি শোভন-বৈশাখী ফেসবুকে ভিডিও প্রকাশ করে রত্না চ্যাটার্জির বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে দাবি করেন। কয়েকটি ছবিও প্রকাশ করেছিলেন বৈশাখী তাঁর অ্যাকাউন্ট থেকে। যদিও সেই অ্যাকাউন্ট অবশ্য এখন আর তাঁর একার নেই। সেটা শোভন ও বৈশাখী দুজনের হয়ে গিয়েছে। আর বৈশাখীর এই অ্যাকাউন্টে শোভনের নাম যুক্ত করা রত্নার বিরুদ্ধে আনা এই অভিযোগের কারণেই বলে মনে করা হচ্ছে। এরই সঙ্গে প্রোফাইলের নাম বদল এক নতুন পথচলার শুরু বলে মনে করছে রাজনৈতিক মহল।