আজকাল ওয়েবডেস্ক: ‌নারকেলের খোল বা নারকেলের মালা অনেকেই বাড়িতে রেখে দেন। আবার অনেকে তা ফেলেও দেন। কিন্তু এবার তা ফেলে দেওয়ার আগে দশবার ভাববেন। কারণ এই নারকেলের খোলই প্রায় ১৩০০ টাকায় বিক্রি হচ্ছে। জানতে চান কোথায়?‌ অনলাইন বিপণনী সংস্থা অ্যামাজনের ওয়েবসাইটে।
নারকেলের খোলের ছবি দিয়ে অ্যামাজন লিখেছে, ‘এটা আসল, সত্যি নারকেলের খোল।’‌ অ্যামাজনে এই পণ্যটির নাম দেওয়া হয়েছে ‘‌প্রাকৃতিক নারকেলের খোল কাপ’‌। যার দাম শুরু প্রায় ১,২৮৯ থেকে ২,৪৯৯ পর্যন্ত। অ্যামাজনে এই নারকেল খোলের দাম দেখে অনেকেই হতবাক। সেটা হওয়াটাও স্বাভাবিক। যে নারকেল ২০ টাকায় কিনে আমরা তার খোলটাকে ফেলে দিই, সেখানে কিনা অ্যামাজন সেটাকে ১৩০০ টাকায় বিক্রি করছে।

এই বিষয়টি সামনে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় অ্যামাজনকে ট্রোলড করতে শুরু করেছেন অনেকে। একজন এই পণ্যের পর্যালোচনা করতে গিয়ে লিখেছেন, ‘‌কন্নড় ভাষায় আমরা এটারে চিপ্পু বলি, যার অর্থ তুমি কিছু পাবে না।’‌ আর একজন লেখেন, ‘আমার দুঃখ হচ্ছে তাঁদের কথা ভেবে যাঁরা এই ব্যবহারের অযোগ্য নারকেলের খোল বিক্রি করছেন।’
যদিও বেশ কিছুজন অ্যামাজন থেকে এই পণ্যটি কিনে তা ব্যবহার করেছেন। তাঁদের মধ্যে একজন লিখেছেন, ‘‌নারকেলের খোল অনেক কাজে লাগে। বাজারে এর মূল্য তিন হাজার কিন্তু আমার বন্ধু ১৩০০ টাকায় অ্যামাজন থেকে পেয়েছে। দারুণ অ্যামাজন।’‌‌‌ আপনিও যদি এটা কিনতে চান তবে অ্যামাজনের সঙ্গে শীঘ্রই যোগাযোগ করুন। 


 

জনপ্রিয়

Back To Top