আজকাল ওয়েবডেস্ক:‌ ফোন কিনবেন বলে ঠিক করেছেন? কিন্তু পছন্দের ফোনের দাম অনেক। আবার দামের মধ্যে থাকা ফোনের স্পেসিফিকেশন পছন্দসই হচ্ছে না!‌ অথবা ল্যাপটপ, টিভি কেনার পরিকল্পনা রয়েছে। তাহলে একটু অপেক্ষা করুন। কারণ আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ‘‌অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেল ২০২০’। চলবে ২২ জানুয়ারি পর্যন্ত। যেখানে প্রায় প্রায় ৪০ শতাংশ পর্যন্ত সস্তা হতে চলেছে বিভিন্ন স্মার্টফোন। তবে শুধু স্মার্টফোন নয়, এই সেলে স্মার্টফোন, ল্যাপটপ, টিভি–সহ সব ধরনের ইলেকট্রনিক্স জিনিসের দাম কমবে। প্রজাতন্ত্র দিবসের আগে  এটাই কোম্পানির প্রথম বড় সেল। এবার এক নজরে এই সেলে স্মার্টফোনের সেরা অফারগুলি দেখে নেওয়া যাক।
অ্যামাজন তরফ থেকে জানানো হয়েছে, একাধিক স্মার্টফোনের দামে রেকর্ড পতন হবে। ৩৪,৯৯৯ টাকা থেকে শুরু হবে ওয়ানপ্লাস 7T–এর দাম। গ্যালাক্সি M30s এর দাম শুরু হবে ১২,৯৯৯ টাকা থেকে। এছাড়াও ১৩,৯৯৯ টাকা থেকে রেড মি নোট ‌8 আর ‌৯,৯৯৯ টাকা থেকে ভিভো V20 ফোন পাওয়া যাবে।
এছাড়াও এই সেলে সস্তা হবে আইফোন XR, ওয়ানপ্লাস 7T Pro, স্যামসাং গ্যালাক্সি M30–সহ একগুচ্ছ জনপ্রিয় স্মার্টফোনের দাম। আইফোন XR ফোনের ক্ষেত্রে দামের কথা এখনও ঘোষণা করেনি অ্যামাজন। অন্যদিকে ৫১,৯৯৯ টাকা থেকে বিক্রি হবে ওয়ানপ্লাস 7T Pro।এছাড়াও ১৩,৯৯০ টাকা থেকে পাওয়া যাবে Oppo F11।
বাজেট স্মার্টফোন সেগমেন্টে সস্তা হবে রেডমি 7A, গ্যালাক্সি M10s, নোকিয়া 4.2–সহ একাধিক স্মার্টফোন। এছাড়াও এক্সচেঞ্জ অফারেও মিলবে একাধিক ছাড়।

জনপ্রিয়

Back To Top