‌আজকাল ওয়েবডেস্ক:‌ টাকা ও মূল্যবান জিনিস চুরি হয়ে যাওয়ায় কান্নায় ভেঙে পড়েছেন দেখে চোরেদের মায়া হল। ফিরে এসে জিনিসগুলো তাঁরই হাতে তুলে দিলেন তাঁরা। এমন ঘটনা শোনেননি না?‌ এমনই মায়ায় ভরা দুই পাকিস্তানি চোরের ভিডিওয়ে ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া।
এমন উদ্ভট ও মন জয় করা ঘটনাটি ঘটেছে পাকিস্তানের রাজধানী করাচিতে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, এক যুবক একটি বাড়িতে খাবার ডেলিভারি করার পর তাঁর দাঁড় করিয়ে রাখা বাইকটির দিকে এগিয়ে যাচ্ছেন। এমন সময়ে একটি বাইকে দু’‌জন এসে তাঁর কাছ থেকে টাকাপয়সা ও একটি প্যাকেট নিয়ে নেন। সেই মুহূর্তে নিজের আসন্ন আর্থিক দুরবস্থার কথা ভেবেই ডেলিভারি বয় কান্নায় ভেঙে পড়েন। সেই দৃশ্য দেখে নিজেদের আর শক্ত রাখতে পারেননি মায়াভরা দুই চোর। যা যা নিয়েছিলেন ফের সেগুলো ডেলিভারি বয়ের হাতে ধরিয়ে দেন তাঁরা। শুধু তাই নয়। চোরেদের মধ্যে একজন আবার তাঁকে জড়িয়ে ধরে করমর্দনও করেন। চোখের জল মুছে ডেলিভারি বয় আবার বাইকে উঠে রওনা দেন। 
ভিডিওটি পোস্ট করে একজন টুইটারব্যবহারকারী লিখলেন, ‘‌এরকম ছোট্ট একটা ঘটনায় আমাদের আনন্দ দেখেই বোঝা যায়, পৃথিবীটা কতটা নিষ্ঠুর হয়ে গিয়েছে। এরকম ছোট ছোট ঘটনাই অনেকটা পরিবর্তন এনে দেয়।’ আরেকজন লিখলেন,‌ ‘‌মানবিকাতার প্রতি আশা জাগিয়ে দিল ফের।’‌

জনপ্রিয়

Back To Top