আজকাল ওয়েবডেস্ক: সিনেমার কোনও ক্লাইম্যাক্স দৃশ্যের থেকে কম কিছু ঘটনা ঘটল না। রবিবার একটি গাড়ি রীতিমতো শূণ্যে উড়ে গিয়ে এক দন্ত চিকিৎসকের অফিসের দ্বিতীয় তলে গিয়ে ধাক্কা মারল। ঘটনাটি ঘটেছে রবিবার দক্ষিণ ক্যালিফোর্নিয়াতে। গাড়িটি ডিভাইডারে ধাক্কা খেয়ে একেবারে আকাশে উড়ে যায় এবং তারপরই সোজা ঢুকে যায় চিকিৎসকের অফিসের দ্বিতীয় তলে। স্থানীয় দমকলবাহিনী এই দৃশ্যের ছবি তুলে রাখে। সাদা রঙের সিদান গাড়ির বেশ কিছুটা অংশ বাড়ির মধ্যে ঢুকে যায়।  
অরেঞ্জ কান্ট্রি দমকল বাহিনীর পক্ষ থেকে মুখপাত্র ক্যাপ্টেন স্টিফেন হর্নার জানান, রবিবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ দমকলের কাছে একটি দুর্ঘটনার খবর আসে। ‌ক্যালিফোর্নিয়ার সান্টা আনাতে এই গাড়ি দুর্ঘটনাটি হয় বলে জানা যায়। একটি গাড়ি অত্যন্ত দ্রুতবেগে এসে কংক্রিটের ডিভাইডারে সজোরে ধাক্কা মারে। গাড়ির চালক ডিভাইডারের পাশ কাটিয়ে যাওয়ার চেষ্টা করলে তা ব্যর্থ হয়। গাড়িটি খুব দ্রুতগতিতে ছিল তাই নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। এটাকে টি–বোন সংঘর্ষ বলা যেতে পারে।  
ডিভাইডারে ধাক্কা খাওয়ার পর গাড়িটি শূণ্যে উড়ে গিয়ে একটি ছোট অফিসের দো–তলার ঘরের মধ্যে কিছুটা ঢুকে যায়। গাড়ির বাকি অংশ বাইরে ঝুলে থাকে। সঙ্গে সঙ্গে আগুনও ধরে যায়। ২ জন ছিল গাড়ির মধ্যে। একজম কোনও মতে গাড়ির বাইরে আসতে পারলেও অন্যজন গাড়ির মধ্যে আটকে পড়ে। প্রায় একঘণ্টা পর দমকল এসে গাড়ির মধ্যে আটকে থাকা ব্যক্তিকে উদ্ধার করে। দু’‌জনেই অল্প–বিস্তর আহত হন। পুলিস সূত্রে জানা গিয়েছে, মাদক খেয়ে গাড়ি চালাচ্ছিলেন চালক। ক্রেনের মাধ্যমে গাড়িটি নীচে নামিয়ে আনে দমকল বাহিনী। এই ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে অফিসটি। 

 

 

এভাবেই গাড়িটি ঢুকে পড়ে অফিসের মধ্যে।  


 

জনপ্রিয়

Back To Top