আজকাল ওয়েবডেস্ক:‌ ঘটনাটি কম্বোডিয়ার। গা শিউরে ওঠার মতই। একটি ভুতের সিনেমার শ্যুটিং চলছিল। অভিনেত্রী ভুতের বেশে শট দিচ্ছিলেন। সিকোয়েন্সটা ছিল ভুত ভর করেছে তাঁর উপর। শ্যুট করতে করতে কী যে হল তাঁর হঠাৎ করে তেড়ে গেলেন সহ অভিনেতার দিকে। অথচ এরকম কোনও দৃশ্যই ছিল না। আচমকা অভিনেত্রী এমন আক্রমণাত্মক আচরণে চমকে যান স্পটের সকলেই। পরিচালক থেকে শুরু করে ক্যামেরাম্যান,স্পটবয় সকলেই স্তম্ভিত। কী ঘটছে তারা কিছু বুঝতে পারছিলেন না। এরই মধ্যে অসংলগ্ন কথা বলতে শুরু করেন অভিনেত্রী। যেন ভুত ভর করেছে তাঁর উপর।

সকলে বলতে থাকেন ওঝা ডাকো ভুত তাড়াতে হবে। কিছুক্ষণ পরে ফের স্বাভাবিক অবস্থায় ফিরে আসেন অভিনেত্রী। কেন এমন হল জিজ্ঞাসা করাতে কম্বোডিয়ান ওই অভিনেত্রী বলেন তিনি কিছুই করেননি। কোনও এক অজানা শক্তি তাঁকে দিয়ে এই কাজ করেছে। ঘটনার পরে তিনিও আতঙ্কিত হয়ে পড়েন। সেদিনের মত ভণ্ডুল হয়ে যায় শ্যুটিং। যদিও সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল সেই ভিডিও। ইতিমধ্যেই ১৭ লাখ ভিউ হয়ে গিয়েছে। 
যদিও এই ঘটনা নতুন নয়, একাধিক ভুতুড়ে সিনেমার শ্যুটিংয়ে এরকমের ভৌতিক কর্মকাণ্ড ঘটে থাকে। অনেকে বলেন ভুতুড়ে পরিবেশ তৈরি করার জন্যই অশুভ শক্তি সেখানে ঘোরাফেরা করে। আর তাতেই এইসব কর্মকাণ্ড ঘটে। এক্ষেত্রেও তাই ঘটেছে। 

জনপ্রিয়

Back To Top