আজকাল ওয়েবডেস্ক:‌ এরকম ঘটনা আগে শুনেছেন?‌ ১৫ জন যাত্রী সমেত একটি সরকারি বাস নিয়ে চম্পট দিয়েছে চোর!‌ অবিশ্বাস্য ঘটনাটি ঘটেছে তেলঙ্গনার ভিকারাবাদে।
তেলঙ্গনা পরিবহণ দপ্তর সূত্রে জানা গিয়েছে, গত রবিবার রাতে টিএসআরটিসি–র একটি বাস নিয়ে তেলঙ্গনার কারানকোট থেকে ওদিপুর গ্রামে যাচ্ছিলেন চালক ইলিয়াস ও কন্ডাক্টর জগদীশ। রাত সাড়ে ৯টা নাগাদ ভিকারাবাদের একটি জায়গায় বাসটি থামিয়ে রাস্তার পাশে থাকা একটি হোটেলে রাতের খাবার খেতে যান তাঁরা। পরে ফিরে এসে আর বাসটি খুঁজে পাননি। প্রথমে ঘাবড়ে গেলেও পরে বুঝতে পারেন যে বাসটি চুরি হয়েছে। সঙ্গে সঙ্গে ডিপো ম্যানেজার কে রাজাশেখরকে ফোন করে সমস্ত ঘটনার কথা খুলে বলেন। পাশাপাশি পুলিশকে ফোন করে বাসটি চুরি যাওয়ার কথা জানান। একটু বাদে ডিপো ম্যানেজার তাঁদের ফোন করে বলেন, ওই বাসে থাকা এক যাত্রী ফোন করেছিলেন। তিনি জানিয়েছেন, মালাপ্পা এলাকা দিয়ে যাওয়ার সময় একটি লরিকে ধাক্কা মারে বাসটি। তারপরই পালিয়ে যায় চালক।
বাসে থাকা যাত্রীরা জানিয়েছেন, আচমকাই একজন চালকের আসনে বসে বাসটি চালিয়ে দেয়। দেখে মনে হচ্ছিল সে মদ্যপান করেছে। বাসের যাত্রীরা তাকে কন্ডাক্টরের কথা জিজ্ঞাসা করেন। এর উত্তরে ওই ব্যক্তি জানায়, চালক ও কন্ডাক্টরের ভূমিকা সে একাই পালন করবে। বাসটি চালাতে শুরু করার কিছুক্ষণ বাদে আচমকা একটি লরিতে ধাক্কা মারে ওই ব্যক্তি। তারপর মার খাওয়ার ভয়ে ওই মদ্যপ ভয়ে বাস ছেড়ে পালায়। পরিস্থিতি দেখে স্থানীয় থানায় খবর দেন বাসটিতে থাকা যাত্রীরা। পরে পরিবহণ দপ্তরের পক্ষ থেকে অন্য চালক পাঠিয়ে বাসটিকে যাত্রীসমেত ডিপোতে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়। অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। 

জনপ্রিয়

Back To Top