আজকাল ওয়েবডেস্ক: ‌অন্তত কুড়ি বছর পর যদি আপনি আপনার হারিয়ে যাওয়া প্রিয় জিনিসটিকে আবার খুঁজে পান, তবে ঠিক কতটা উচ্ছসিত হবেন? যেটাকে ফিরে পাওয়ার আশা প্রায় ছেড়েই দিয়েছিলেন। কিন্তু আচমকা সেই জিনিসটা যদি আপনার কাছে এসে হাজির হয়, তবে হাতে চাঁদ পাওয়ার মতন খুশি হয়ে উঠবেন। ঠিক সেরকমই নিজের গাড়িকে ২০ বছর পর পেয়ে আনন্দে আত্মহারা হলেন ৭৬ বছরের এক জার্মান নাগরিক। জানা গিয়েছে, ১৯৯৭ সালে ওই জার্মান নাগরিক ফ্রাঙ্কফুটে নিজের গাড়ি পার্ক করে চলে যান। এরপর তিনি ভুলে যান তাঁর গাড়ি তিনি কোথায় পার্ক করেছিলেন। গাড়িটি চুরি হয়ে গিয়েছে বলেই তাঁর ধারণা হয়। 
৫৬ বছরের জার্মান নাগরিক পুলিসের কাছে তাঁর গাড়ি চুরির অভিযোগও দায়ের করেন সেই সময়। পুলিস ২০ বছর পর হারিয়ে যাওয়া সেই গাড়িটির সন্ধান পেল। যদিও সেটি আর কোনও কাজের নয় বলেই জানা গিয়েছে। পুলিস জানায়, কুড়ি বছর পর জার্মান শহরের পক্ষ থেকে নিখোঁজ গাড়িটিকে উদ্ধার করা হয়েছে। শুধুমাত্র এর মালিক কে তা খোঁজার জন্য। এই গাড়ির মালিকই তাঁর গাড়ি চুরি হয়ে গিয়েছে এই ভেবে পুলিসের কাছে চুরির অভিযোগ দায়ের করে। 
পুরনো একটি কারখানার গ্যারেজ থেকে এই গাড়িটি উদ্ধার হয়। তবে গাড়িটি একেবারে নষ্ট হয়ে গিয়েছে। পুলিস গাড়িটি ওই ব্যক্তির মেয়ের হাতে তুলে দিয়েছে বলে জানা গিয়েছে। 

 

 

এই সেই হারিয়ে যাওয়া গাড়ি।
 

জনপ্রিয়

Back To Top