আজকাল ওয়েবডেস্ক:‌ ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রাণ গেল পাঁচজনের। গুরুতর আহত হয়েছেন আরও একজন। বৃহস্পতিবার রাতে দুর্ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ার জেলার বীরপাড়া থানার ডিমডিমা চা বাগানের কাছে ৪৮ নম্বর এশিয়ান হাইওয়েতে। জখম ব্যক্তি শিলিগুড়ির এক হাসপাতালে ভর্তি। তাঁর অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। বীরপাড়া থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আলিপুরদুয়ার হাসপাতালে পাঠিয়েছে।
বৃহস্পতিবার গভীর রাতে একটি ছোট গাড়িতে করে ছ’জন শিলিগুড়ি যাচ্ছিলেন। গাড়িতে ছিলেন আশরাফ আলি, বরুণ সরকার, মনোজ শাহ, মিঠুন দাস, সঞ্জয় বিশ্বাস ও শিবু মণ্ডল।
আলিপুরদুয়ারের বীরপাড়া থানার ডিমডিমা চা বাগানের কাছে ৪৮ নম্বর এশিয়ান হাইওয়েতে আচমকাই ছোট গাড়িটির সঙ্গে একটি ডাম্পারের ধাক্কা লাগে। ঘটনাস্থলে প্রায় ভেঙে চুরমার হয়ে যায় ওই ছোট গাড়িটি। মারা যান আশরাফ আলি, বরুণ সরকার, মনোজ শাহ, মিঠুন দাস এবং সঞ্জয় বিশ্বাস। শিবু মণ্ডলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। প্রথমে বীরপাড়া হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শিবুকে রাতেই শিলিগুড়ির এক নার্সিংহোমে স্থানান্তরিত করা হয়। পুলিশ নিহত পাঁচজনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। দুর্ঘটনাগ্রস্ত ওই গাড়িটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ।

জনপ্রিয়

Back To Top