দুর্গা রূপে মমতা, অসুর মোদি!‌ পঞ্চম দফা ভোটের আগে মূর্তি বিতর্কে উত্তপ্ত উত্তরবঙ্গ 

আজকাল ওয়েবডেস্ক:‌ আগামী শনিবার রাজ্যে পঞ্চম দফার ভোট। তার আগে চলছে শাসক–বিরোধীদের কথার যুদ্ধ। ঠিক তেমনই এক প্রচার ঘিরে এবার বিতর্ক তৈরি হল উত্তরবঙ্গের দক্ষিণ দিনাজপুরের হিলি এলাকায়।
স্থানীয় সূত্রে জানা গেছে, হিলির জামালপুর এলাকায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে দুর্গা সাজিয়ে একটি মূর্তি তৈরি করা হয়েছে। আর সেখানে ‘অসুর’ রূপে দেখানো হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। বিষয়টি নিয়ে শোরগোল শুরু হতেই মূর্তিটি সরিয়ে নেওয়া হয়। বিজেপির অভিযোগ, তৃণমূলের তরফেই এই কাজ করা হয়েছে। 
জানা গিয়েছে, জামালপুর এলাকার তৃণমূল কার্যালয়ের পাশে মূর্তিটি দেখা যায়। সেটি দেখতে নিমেষে ভিড়ও জমে যায়। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, মূর্তিটিতে দেখা যায়, উন্নয়নের ত্রিশূল দিয়ে অসুরকে বধ করছেন দুর্গারূপী মমতা। দেবীরূপী মমতার দশ হাতে রয়েছে রাজ্য সরকারের চালু করা কন্যাশ্রী, রুপশ্রী, যুবশ্রীর মত প্রকল্প। এদিকে প্রধানমন্ত্রীকে ‘অসুর’ রূপে দেখে উত্তেজিত হয়ে পড়েন স্থানীয় বিজেপি কর্মীরা। সঙ্গে সঙ্গে স্থানীয় তৃণমূল নেতাদের সঙ্গে যোগাযোগ করেন তাঁরা। পরে সকলের অলক্ষ্যে সেই মূর্তি সরিয়ে নেওয়া হয়। এরপরেই স্বাভাবিক হয় পরিস্থিতি।